Home খেলা দিয়েগো আর্মন্দো মারাদনার জীবনে বিতর্ক আর ফুটবল দুটি শব্দ যেন একই নামের এপিঠ আর ওপিঠ

দিয়েগো আর্মন্দো মারাদনার জীবনে বিতর্ক আর ফুটবল দুটি শব্দ যেন একই নামের এপিঠ আর ওপিঠ

by banganews
মারাদোনা নাম উচ্চারণ করলেই একই সঙ্গে যেমন উচ্চারিত হয় ‘ফুটবলের রাজপুত্র’ কথাটি,ততটাই জোরে এবং স্পষ্টভাবে উচ্চারিত হয় ‘বিতর্কিত’ শব্দটিও। ফুটবল জীবন হোক কিংবা ব্যক্তিগত, অসংখ্যবার বিতর্কে জড়িয়েছেন এই বিশ্ব বিখ্যাত ফুটবলার। তিনি যখন মাঠে ফুটবল পায়ে ছুটতেন কিংবা সেই ঐশ্বরিক ড্রিবল করতেন, তা দেখে ও সামলাতে আক্ষরিক অর্থেই প্রায় প্যান্ট খুলে যেত বিপক্ষ দলের তাবড় তাবড় ফুটবলারদের।বলাই বাহুল্য, তা দেখে বিস্তর মজা পেতেন খোদ মারাদোনা এবং সারা বিশ্বজুড়ে থাকা ফুটবলপ্রেমীরা।
কিন্তু ওই যে মারাদোনা মানে তো শুধু ফুটবল নয়। বিতর্ক এবং তার আরো অনেক বেশি কিছু।
তাই এবার ফের একবার রীতিমতো দামামা বাজিয়ে বিতর্ক সৃষ্টি করলেন তিনি।এবার নিজের প্যান্ট খুলে ফেললেন এই কিংবদন্তি ফুটবলার! আজ্ঞে হ্যাঁ, একদম ঠিকই পড়ছেন! নাচতে নাচতে সজ্ঞানে নিজের প্যান্ট খুলে ফেললেন ক্যামেরার সামনে মারাদোনা। সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় এমন একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। স্বাভাবিকভাবেই ভিডিওর নায়ক যখন মারাদোনা এবং তার সঙ্গে এমনই বিতর্কিত দৃশ্য, সুতরাং মুহূর্তেই হয়েছে এই ভিডিও ভাইরাল।
৪৫ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যাচ্ছে এক সুন্দরী মহিলার সঙ্গে ঘরের মধ্যেই ধীরগতিতে নাচছেন এই ফুটবলের জাদুকর। ঘরের মধ্যে চলছে হালকা সুরের গান।  ঘরে এই দুজন ছাড়াও যে অন্য একাধিক ব্যক্তি উপস্থিত ছিল, ভিডিও থেকেই তা  পরিষ্কার। বেশ ঘনিষ্ঠ হয়ে ওই যুবতীর সঙ্গে নাচতে দেখা যাচ্ছিল ‘ফুটবলের রাজপুত্র’- কে। বেশ কিছুক্ষণ ওই নাচ চলে। এর পরেই হঠাৎ করেই না বলে ক্যামেরার সামনে ঘুরে নিজের প্যান্ট খুলে ফেলেন দিয়েগো। যারা ভিডিওটি করছিলেন তাদের চক্ষু চড়কগাছ,মুখ থেকে হাসি এবং বিস্ময়কর নানা শব্দ- প্রতিশব্দ বেরিয়ে আসে মুহূর্তেই।মারাদোনার সঙ্গে যে সুন্দরী  নাচছিলেন তিনি তো একেবারে লজ্জায় লাল। এর কিছুক্ষণ পরেই অবশ্য প্যান্ট আবার কোমরে তুলে নেন দিয়েগো।
 এখানেই শেষ নয় এর পরে ওই মহিলার সঙ্গে বেশ অন্তরঙ্গ হওয়ার চেষ্টা করেন তিনি। এমনকি তাকে জড়িয়ে ধরে চুমু খেতে দেখা যায় মারাদোনাকে।

You may also like

2 comments

Leave a Reply!