Home দেশ হাসপাতালে আগুন, মৃত ১০ শিশু

হাসপাতালে আগুন, মৃত ১০ শিশু

by banganews

মুম্বই, ৯ জানুয়ারি: গভীর রাতে হাসপাতালে আগুন লেগে মৃত্যু হল ১০ শিশুর। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের ভান্ডারাতে। বিষয়টি নিয়ে গভীর শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

মুম্বই থেকে প্রায় ৯০০ কিলোমিটার দূরে ভান্ডারা জেলায় অবস্থিত চারতলার এই হাসপাতাল। যার স্পেশাল নিউবর্ন কেয়ার ইউনিট-এ মোট ১৭জন শিশুকে নিয়ে আসা হয়েছিল। রাতে যখন আগুন লাগে তখন ৭টি শিশুকে অনত্র নিয়ে যেতে সমর্থ হন অগ্নিনির্বাপণকর্মীরা। বাকি ১০ শিশু আগুনের ধোঁয়ার জেরে শ্বাসকষ্টের কারণে মারা গেছে বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন তারিখ পে তারিখ, কৃষক বিক্ষোভ নিয়ে সমাধান সূত্র অধরাই

বিষয়টিকে হৃদয়বিদারক আখ্যা দিয়ে আজ একটি টুইট করেন মোদি। সেখানে তিনি লেখেন, “মহারাষ্ট্রের ভান্ডারা জেলায় এক হৃদয় বিদারক ঘটনা ঘটে গেছে। আমরা বেশ কয়েকটি মূল্যবান শিশুকে হারিয়েছি। মৃত শিশুদের পরিবারের প্রতি সমবেদনা জানাই। অসুস্থদের দ্রুত সুস্থতা কামনা করি।”

হাসপাতাল সূত্রে খবর, কাল রাত ২টো নাগাদ আগুন লাগে। মৃত শিশুদের প্রত্যেকেরই বয়স এক থেকে তিনমাসের মধ্যে। আগুন লাগার কারণ জানা যায়নি। যদিও মারাত্মক এই ঘটনা শর্ট সার্কিটের কারণেই হতে পারে বলে মনে করছেন অগ্নিনির্বাপণকর্মীরা। ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্বব ঠাকরে।

You may also like

Leave a Reply!