Home দেশ আজও জিজ্ঞাসাবাদ রিয়াকে, সুশান্ত-মৃত্যুর তদন্তে দিনভর যা হল

আজও জিজ্ঞাসাবাদ রিয়াকে, সুশান্ত-মৃত্যুর তদন্তে দিনভর যা হল

by banganews

মুম্বই, ২৯ অগাস্ট, ২০২০: শুক্রবার টানা ৯ ঘণ্টার পর আজ আবার ৭ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হল অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে। দুপুর দেড়টায় সিবিআইয়ের ডিআরডিও বাংলোতে পৌঁছন রিয়া আর তাঁর ভাই শৌভিক। ডিআরডিও থেকে রিয়ার গাড়ি বেরিয়ে আসে রাত সাড়ে আটটা নাগাদ।
সূত্রের খবর, এদিন মূলত আর্থিক তছরুপের অভিযোগ আর ড্রাগ সংক্রান্ত বিষয় নিয়েই রিয়াকে জিজ্ঞাসাবাদ করেন সিবিআই আধিকারিকরা।

আরও পড়ুন সুশান্তের গলায় সূচের দাগ, সেলোটেপও—জানালেন কুপারের কর্মী

পুলিশি নিরাপত্তায় ডিআরডিও চত্বর ছাড়ার আগে সংবাদমাধ্যমের সঙ্গে একটিও কথা বলেননি রিয়া।
এদিকে রিয়া এবং সিদ্ধার্থ পিঠানির মধ্যে একটি ড্রাগসংক্রান্ত চ্যাটের স্ক্রিনশট প্রকাশ করেছেন সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি। অসমর্থিত সূত্রের দাবি, সিবিআই জেরায় ড্রাগচ্যাট বিষয়ে তাঁর জড়িত থাকার কথা নাকি স্বীকার করে নিয়েছেন রিয়া। মেসেজগুলো তাঁর করা, একথাও বলেছেন। যদিও রিয়ার আইনজীবী সতীশ মানশিন্ডে বলেছেন, একমাত্র সিবিআইয়ের তরফ থেকে কোনও বক্তব্য পেশ করা হলে তবে তিনি তার প্রেক্ষিতে মুখ খুলবেন।

আরও পড়ুন পাঠানকোটে দুষ্কৃতিদের হামলায় মৃত সুরেশ রায়নার কাকা , পিসির অবস্থা গুরুতর

অন্যদিকে, সুশান্ত সিং রাজপুত মামলায় সংবাদমাধ্যমের ভূমিকাকে কড়া ভাষায় তিরস্কার করেছে প্রেস কাউন্সিল অফ ইন্ডিয়া। সংস্থার তরফে স্পষ্ট করে জানিয়ে দেওয়া হয়, সুশান্ত মামলায় সংবাদমাধ্যমের সমান্তরাল তদন্ত করার কোনও প্রয়োজন নেই। তদন্ত করবে একমাত্র তদন্তকারী সংস্থা। শুধু তাই নয়, সুশান্ত মামলায় সংবাদমাধ্যমের রিপোর্টিং এবং ব্যবহার নিয়েও প্রশ্ন তুলেছে প্রেস কাউন্সিল অফ ইন্ডিয়া। সংস্থার তরফ থেকে সতর্ক করা হয়েছে, সংবাদমাধ্যম তার এক্তিয়ার বহির্ভূত কাজ করছে। এটা কোড অফ কনডাক্টের পরিপন্থী।

You may also like

3 comments