Home বিনোদন রিয়েলিটি শো এর মঞ্চে প্রকাশ্যে বিয়ের আশীর্বাদ! এও সম্ভব

রিয়েলিটি শো এর মঞ্চে প্রকাশ্যে বিয়ের আশীর্বাদ! এও সম্ভব

by banganews

প্রথম এবং দ্বিতীয় সিজনের দারুণ সাফল্যের পর স্টার জলসার জনপ্রিয় রিয়েলিটি শো সুপার সিঙ্গারে এবার আসছে আরো বড় চমক নিয়ে। শুরু থেকেই এই সিজন দর্শকদের নজর কেড়েছে। এই প্রথম কোনো রিয়েলিটি শো এর মঞ্চে প্রকাশ্যে বিয়ের আশীর্বাদের বন্দোবস্ত করল স্টার জলসা কর্তৃপক্ষ।

যা দেখে কার্যত অবাক এবং আপ্লুত প্রতিযোগী থেকে শুরু করে বিচারকেরা। সুদূর জম্মু থেকে এই সিজনে প্রতিযোগী হিসাবে গান গাইতে এসেছেন নিখিল। তবে তা শুধুই বাংলা এবং বাংলা গান কে ভালোবেসে নয় নিখিলের ইচ্ছে ছিল একজন বাঙালি কন্যেকে জীবন সঙ্গিনী বানানোর। সেই স্বপ্ন সত্যি হলো সুপারস্টার সিঙ্গার সিজন থ্রি এর মঞ্চে।

সুপার সিঙ্গার এর মঞ্চ থেকেই জীবনসঙ্গী খুঁজে পেলেন সুপার সিঙ্গার এর প্রতিযোগী। পাত্রী হলেন সুপার সিঙ্গার সিজন টু এর প্রতিযোগী সুস্মিতা। জম্মুর নিখিল এবং বাংলার সুস্মিতা সাত পাকে বাঁধা পড়তে চলেছেন খুব শীঘ্রই। তবে তার আগে সুপার সিঙ্গার এর মঞ্চে আশীর্বাদের পর্বের মেগা সেলিব্রেশন।

একেবারে প্রাক বিবাহ অনুষ্ঠানের সাজে সেজে উঠল সুপার সিঙ্গার এর সেট থেকে শুরু করে প্রতিযোগী এবং বিচারকেরা। বিশাল মাপের

https://fb.watch/9NurKXVegB/

বড় দুই আংটি পরিয়ে শুভ সূচনা হলো নিখিল এবং সুস্মিতার জীবনের। চলল হবু দম্পতিকে ডেডিকেট করে নানা ধরনের গান। প্রত্যেক প্রতিযোগীই স্টার জলসার এই অভিনব ভাবনায় আপ্লুত। ছিলেন দুই পরিবারের সদস্যরাও। মঞ্চে প্রকাশ্যেই হলো আশীর্বাদ। একটি রিয়েলিটি শো এর মঞ্চে এরকম কিছু হতে পারে তা ভেবেই অবাক মোনালি ঠাকুর।

মৃত ৪, গুরুতর জখম-অগ্নিদগ্ধ বিপিন রাওয়াত, সুস্থতা কামনা করে টুইট মমতার

সুপার সিঙ্গার এর এই অভিনব পর্ব দেখতে হলে চোখ রাখতে হবে স্টার জলসার পর্দায়। সুপার সিঙ্গার সিজন থ্রি’ সম্প্রচারিত হয় স্টার জলসার পর্দায় প্রত্যেক শনি এবং রবিবার ঠিক রাত সাড়ে ন’টায়। হবু দম্পতির জন্য দ্য বঙ্গ নিউজ এর পক্ষ থেকে থাকল, আগাম অনেক শুভেচ্ছা।

You may also like

Leave a Reply!