Home বঙ্গ ভবানীপুর উপনির্বাচনে মমতার বিরুদ্ধে বিজেপির প্রিয়াঙ্কা

ভবানীপুর উপনির্বাচনে মমতার বিরুদ্ধে বিজেপির প্রিয়াঙ্কা

by banganews

বেশ কিছু দিন ধরেই প্রার্থী তালিকা নিয়ে উত্তেজনা দেখা দিচ্ছে রাজনৈতিক মহলে। এক এক করে প্রার্থীদের নামের তালিকা ঘোষণা করলেন রাজনৈতিক দল গুলি।

তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশের পর ভবানীপুরে বিজেপি মহলে চলেছিল জল্পনা। শেষ পর্যন্ত শুক্রবার দলের তরফ থেকে আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করা হল, ভবানীপুরে গেরুয়া শিবিরের প্রার্থী হচ্ছেন প্রিয়াঙ্কা টিব্রেয়াল।

আরো পড়ুন 

এবার ত্রিপুরাতে জয়ের অভিষেক, খেলা হবে কুন্তল ঘোষের উদ্যোগে

আরো দুই কেন্দ্রে প্রার্থী নামের তালিকা ঘোষণা করেছেন গেরুয়া শিবির। জানা গেছে সামসেরগঞ্জে বিজেপির হয়ে লড়বেন মিলন ঘোষ ও জঙ্গিপুরের হয়ে লড়বেন সুজিত দাস।

২০২১ এর বিধানসভা নির্বাচনে এন্টালি কেন্দ্রে বিজেপির হয়ে লড়েছিলেন প্রিয়াঙ্কা। তবে ভোটের ফল প্রকাশে আশানুরূপ ফল মেলেনি তার।
ভোট পরবর্তী সময়ে বিজেপি দলের সদস্যদের ওপর অত্যাচারের বিরুদ্ধে রাজ্য সরকারের বিরুদ্ধে আইনি পথে লড়েছিলেন তিনি। প্রার্থী তালিকায় ছিল অর্নিবান গঙ্গোপাধ্যায়, তথাগত রায় ও রুদ্রনীল ঘোষ। তাদের মধ্যে থেকে এই রকম লড়াকু নেত্রীকে উপযুক্ত বলে মনে করছেন বিজেপি দল।

জানা গেছে উপনির্বাচনের প্রচার তালিকায় নাম রয়েছে দিলীপ ঘোষ, রুদ্রনীল ঘোষ ও স্মৃতি ইরানি সহ আরো অনেক তারকা ব্যক্তির।

গণেশ চতুর্থীর শুভক্ষনে মনোনয়ন পত্র জমা দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। প্রিয়াঙ্কা টিব্রেয়াল কে মাননীয়ার বিরুদ্ধে দাঁড় করানোর পিছনে বেশ কিছু কারণ দেখিয়েছেন রাজনৈতিক মহল।

তাদের মতে মহিলার বিরুদ্ধে লড়াইয়ের জন্য মহিলা নেত্রীই দরকার। ভবানীপুরের মানুষ দের রুচি পছন্দের কথা মাথায় রেখে দল যোগ্য বলে মনে করছেন প্রিয়াঙ্কা কেই।

Banglar Gorbo Mamata Priyanka Tibrewal BJP #election #Election2021 #Bhabanipur

You may also like

Leave a Reply!