Home বঙ্গ ঐক্যবদ্ধ হয়ে লড়াইয়ের বার্তা দিলেন দিব্যেন্দু অধিকারী

ঐক্যবদ্ধ হয়ে লড়াইয়ের বার্তা দিলেন দিব্যেন্দু অধিকারী

by banganews

হলদিয়া, ২৬ অগাস্ট, ২০২০ঃ বুধবার হলদিয়া রিফাইনারি টাউনশিপ মেন্টেনেন্স কন্ট্রাক্টর্স ওয়ার্কার্স ইউনিয়নের সাধারণ সভা হল টাউনশিপ বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায়। ইউনিয়নের সভাপতি পদ নিয়ে সাম্প্রতিক বিতর্কে জল ঢেলে শ্রমিক কর্মচারীদের করোনা আবহে ঐক্যবদ্ধ হয়ে লড়াইয়ের বার্তা দিলেন সংসদ সদস্য দিব্যেন্দু অধিকারী। তিনি বলেন, হলদিয়ার বিভিন্ন ট্রেড ইউনিয়নের দায়িত্বে থাকতে হয়েছে আমাকে। তমলুক লোকসভা এলাকার সংসদ সদস্যের কাজের জন্য সবসময় ব্যস্ত থাকতে হয়। সেজন্য ইউনিয়নগুলির কাজকর্ম নিয়মিত দেখভাল করা সম্ভব হয় না। রিফাইনারি ইউনিয়নের শ্রমিক কর্মচারীদের কথা দিচ্ছি, সভাপতি হিসেবে এবার থেকে সপ্তাহে একদিন করে অফিসে এসে আপনাদের সমস্যার কথা শুনবো।

আরও পড়ুন আরটিপিসিআর টেস্ট করতে প্রত্যন্ত এলাকায় ভ্রাম্যমাণ গাড়ি

তিনি বলেন, দিনকয়েক আগে জানতে পারলাম বিশ্বকর্মা পুজোর প্রস্তুতি মিটিং থেকে সভাপতির অপসারণ করা হল। এই শ্রমিক ইউনিয়নে আমি ২০১৮সাল থেকে সভাপতি ছিলাম। এখনও পর্যন্ত সভাপতি রয়েছি। ওই প্রস্তুতি মিটিংয়ের পর ইউনিয়নের কার্যকরী সভাপতি হঠাৎ নিজেকে স্বঘোষিত সভাপতি হিসেবে প্রচার শুরু করেন। তাঁর উপর ইউনিয়ন চালানোর জন্য আমরা ভরসা করেছিলাম। সভাপতি পদ দখল নিয়ে হলদিয়া শিল্পশহরে তৃণমূলের ভাবমূর্তি নষ্ট করার জন্য এদিন নাম না করে দিব্যেন্দুবাবু ইউনিয়নের কার্যকরী সভাপতি তথা হলদিয়া পুরসভার কাউন্সিলার দেবপ্রসাদ মণ্ডলের কড়া সমালোচনা করেন। তিনি বলেন, রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দেখানো পথেই সবাইকে চলতে হবে। তিনিই আমাদের সকলের পথ প্রদর্শক। এদিন সভা থেকে দেবপ্রসাদবাবুকে হুঁশিয়ারি দিয়েছেন হলদিয়া পুরসভার চেয়ারম্যান শ্যামলকুমার আদক। তিনি বলেন, পুরসভায় সাড়ে তিন বছর চেয়ারম্যান থাকাকালীন যে অনিয়ম হয়েছে সেই ফাইলগুলি খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন ডেটা পেতে এবার ১০০ শতাংশ বাড়তি কড়ি গুনতে হবে এয়ারটেল গ্রাহকদের !

এদিন সভায় উপস্থিত ছিলেন জেলা পরিষদের শিক্ষা কর্মাধ্যক্ষ মধুরিমা মণ্ডল, আইএনটিটিইউসির পূর্ব মেদিনীপুর জেলার কার্যকরী সভাপতি শিবনাথ সরকার প্রমুখ। নেতৃবৃন্দ বলেন, রাজ্যের পরিবহণ মন্ত্রী শুভেন্দু অধিকারীর নেতৃত্বেই হলদিয়ার শ্রমিক কর্মচারীরা দাবি আদায়ের ঐক্যবদ্ধ আন্দোলন করবেন আগামীদিনে।

You may also like

1 comment

Leave a Reply!