Home বিনোদন দোবারা পুছোঃ মানসিক স্বাস্থ্য সংক্রান্ত দীপিকার নতুন উদ্যোগ 

দোবারা পুছোঃ মানসিক স্বাস্থ্য সংক্রান্ত দীপিকার নতুন উদ্যোগ 

by banganews
কয়েক সপ্তাহ আগে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার খবরটি যখন পাওয়া যায়, তখন এটি সবাইকে হতবাক করে তোলে এবং স্বজনপোষণ  পক্ষপাতিত্ব, লবি এসব নিয়ে বিতর্ক ওঠে যা এখনও চলছে।
তবে, আসল সমস্যা যা তাকে চূড়ান্ত পদক্ষেপ নিতে পরিচালিত করেছিল, বা অন্তত একটি কারণ যার কারণ হিসাবে বিবেচনা করা হচ্ছে তা হ’ল মানসিক স্বাস্থ্য সমস্যা,
এটি সত্যই আমাকে হতাশ করে যে মানসিক স্বাস্থ্যের মতো একটি সংবেদনশীল বিষয় এবং প্রায়শই ভুল বোঝাবুঝি করা বিষয় তার যতটা গুরুত্ব পাওয়া দরকার তা  পেতে পারে না।
 ধন্যবাদ, কিছু লোক সমস্যাটির গুরুতরতা বুঝতে পেরেছেন এবং এর দিকে মনযোগ দিয়েছেন ।  এর মধ্যে অন্যতম হলেন দীপিকা পাড়ুকোন।  অভিনেত্রী অতীতে হতাশার সাথে লড়াই করেছেন এবং লিভ লাভ লাফ ফাউন্ডেশন (এলএলএলএফ) নামে একটি সংস্থা রয়েছে যার লক্ষ্য মানসিক স্বাস্থ্য সম্পর্কে সচেতনতা ছড়িয়ে দেওয়া এবং এই সমস্যা নিয়ে লড়াই করা লোকদের সহায়তা করা।
 গতকাল, তিনি তার ইনস্টাগ্রামে একটি আইজিটিভি ভিডিও সহ একটি বিশেষ সচেতনতা ড্রাইভ ‘দোবারা পুছো’ (জিজ্ঞাসা করুন) ঘোষণা করেছেন।  এই প্রচারে লোকেরা তাদের বন্ধুবান্ধব এবং পরিবারের সদস্যদের যারা তাদের মানসিক স্বাস্থ্য সমস্যাগুলির মধ্যে দিয়ে যেতে পারে সেগুলি পরীক্ষা করার জন্য অনুরোধ করে।  সত্যি বলতে, এটি এমন লোকদের জন্য যারা মানসিক অবসাদের সঙ্গে লড়াই করছেন তাদের  যারা সহায়তা করতে পারে। কখন তারা নিজে থেকে জানাবে সেই  প্রত্যাশার পরিবর্তে জিজ্ঞাসা করা যাতে আগামী দিনে মানসিক স্বাস্থ্য সমস্যার সমাধান  হয়।  মানুষ অনেক বেশি মানসিক স্বাস্থ্য সচেতন হয়৷

You may also like

Leave a Reply!