Home বিনোদন করোনা আক্রান্ত হলেন ‘বাহুবলী’ পরিচালক এস এস রাজামৌলি

করোনা আক্রান্ত হলেন ‘বাহুবলী’ পরিচালক এস এস রাজামৌলি

by banganews

দিল্লি, ২৯ শে জুলাই, ২০২০ : ফের বিনোদন জগতে করোনার থাবা। সম্প্রতি চিত্রনাট্য পরিচালক এস এস রাজামৌলি এবং তার পরিবারের সদস্যরা করোনা আক্রান্ত হয়েছেন। বুধবার রাতে বাহুবলি পরিচালক টুইট করে জানিয়েছেন যে, কয়েকদিন আগে তাঁর পরিবারের সদস্যদের মৃদু জ্বর হয়; ওষুধ খাওয়ার পরে জ্বর কমে যায়। তারপরই তাঁরা করোনা টেস্টের সিদ্ধান্ত নেন। করোনা টেস্টের ফল পজিটিভ এলে চিকিৎসকের পরামর্শের ভিত্তিতে, রাজামৌলি এবং তাঁর পরিবারের সদস্যরা হোম-কোয়ারেন্টাইনে আছেন। রাজামৌলি আরও জানান যে এখনো পর্যন্ত পরিবারের কারোরই কোনও লক্ষণ নেই। তবে তারা সরকার কর্তৃক প্রস্তাবিত সমস্ত সুরক্ষা, সতর্কতা অনুসরণ করছেন।

আরও পড়ুন সাইবার হুমকি, আইনি পদক্ষেপের পথে করণ জোহর

চলচ্চিত্র নির্মাতা আরও বলেছেন যে, তাঁর পরিবারের সদস্যরা পুরোপুরি সুস্থ হওয়ার জন্য অপেক্ষা করছেন এবং এই মারাত্মক ভাইরাস দ্বারা আক্রান্ত অন্যান্য লোকেদের সহায়তার জন্য প্লাজমা অনুদানের বিষয়েও ভাবছেন।
করোনা হওয়ার ঠিক আগে আরআরআর বলে একটি ছবির শুটিং করছিলেন রাজামৌলী। তামিল, তেলেগু ও হিন্দি, তিনটি ভাষায় তৈরী হচ্ছে এই ছবি। আছেন জুনিয়র এনটিআর, রাম চরণ, অজয় দেবগন ও আলিয়া ভাট। এস এস রাজামৌলি এখন তাঁর এই ছবির শ্যুটিং পুনরাই শুরু করার জন্য অপেক্ষা করছেন। তাঁর আরআরআর ট্রায়াল শ্যুট করার কথা ছিল, তবে অন্ধ্রপ্রদেশ ও তেলঙ্গানায় করোনা ভাইরাসের আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় তা বাতিল করতে হয়েছে।

You may also like

Leave a Reply!