Home কলকাতা করোনার বলি কলকাতার আরও এক পুলিশ আধিকারিক

করোনার বলি কলকাতার আরও এক পুলিশ আধিকারিক

by banganews

কলকাতা, ২৪ সেপ্টেম্বর, ২০২০: চলে গেলেন কলকাতার আরও এক করোনাযোদ্ধা। হরিদেবপুর থানার অ্যাসিস্ট্যান্ট সাব-ইন্সপেক্টর (এএসআই) তুষারকান্তি কুলে।
পুলিশের তরফে জানানো হয়, করোনা মোকাবিলায় একেবারে প্রথম সারিতে ছিলেন তুষারবাবু। নেতৃত্ব দিচ্ছিলেন দীর্ঘদিন। সম্প্রতি বেশ কিছু উপসর্গ দেখা দেওয়ায় করোনা পরীক্ষা করা হয়। তাঁর করোনা রিপোর্ট পজিটিভ এসেছিল। শ্বাসকষ্ট জনিত সমস্যার কারণে তাঁকে হাসপাতালেও ভর্তি করা হয়েছিল। বৃহস্পতিবার সকালে হাসপাতালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

আরও পড়ুন আদালতের রায় ঘিরে উত্তাল আমেরিকা, গুলিবিদ্ধ 2 পুলিশকর্মী

তুষারবাবুর প্রয়াণে শোকপ্রকাশ করে কলকাতা পুলিশের ফেসবুক পেজে বলা হয়, ‘অ্যাসিস্ট্যান্ট সাব ইনস্পেক্টর তুষার কান্তি কুলে। হরিদেবপুর থানায় কর্মরত ছিলেন। একেবারে সামনের সারিতে থেকে লড়ছিলেন করোনা-যুদ্ধে। কোভিডে আক্রান্ত হয়ে সম্প্রতি ভর্তি হন হাসপাতালে। প্রাণ হারালেন আজ। প্রয়াত সহকর্মীর শোকসন্তপ্ত পরিবারের পাশে আমরা আছি, এবং থাকব সর্বতোভাবে।’
শোকপ্রকাশ করেছেন কলকাতার পুলিশ কমিশনার অনুজ শর্মাও। টুইটারে তাঁর শোকবার্তায় কমিশনার বলেন, ‘এএসআই তুষারকান্তি কুলের প্রয়াণের দুঃখের খবর জানাচ্ছি। রিপোর্ট পজিটিভ আসার পর তাঁকে হাসপাতালে ভরতি করা হয়েছিল। #করোনা শহিদ।’

করোনার প্রকোপ শুরুর পর থেকে কলকাতা পুলিশের ২,০০০-এর বেশি কর্মী-আধিকারিক করোনায় আক্রান্ত হয়েছেন। মৃত্যু হয়েছে ১২ জনের।

You may also like

Leave a Reply!