Home বঙ্গ ফের ভাঙন বঙ্গ বিজেপিতে, যুবনেতা যোগ দিলেন তৃণমূলে

ফের ভাঙন বঙ্গ বিজেপিতে, যুবনেতা যোগ দিলেন তৃণমূলে

by banganews

কলকাতা, ১৮ অগাস্ট, ২০২০ : বিজেপি যুব মোর্চার কোচবিহার জেলা সভাপতির দায়িত্বে থাকা শৈলেন্দ্রপ্রসাদ সাউ সোমবার যোগ দিলেন তৃণমূলে। এরাজ্যের গেরুয়া শিবিরে গোষ্ঠীদ্বন্দ্বের জেরে ভাঙনের ছবিটা আরও প্রকট হল।

একদিকে বিজেপির শীর্ষ নেতৃত্ব দাবি করছে উত্তরবঙ্গে কমপক্ষে ৫০টি বিধানসভা তাদের দখলে, অন্যদিকে বিজেপি যুবনেতার দল পরিবর্তন। এই নিয়ে জোর চর্চা রাজনৈতিক মহলে। গেরুয়া শিবিরের কোচবিহার জেলা সভানেত্রী মালতী রাভা বলেন “দায়িত্ব থেকে দলই আগে সরিয়ে দিয়েছে ওই ব্যক্তিকে। তিনি এখন কোথায় যোগ দেবেন তা সম্পূর্ণত তাঁর ব্যক্তিগত ব্যাপার। এতে সংগঠনের কোনও ক্ষতি হবে না।”

আরও পড়ুন :  কলকাতা থেকে দেশের ৬ শহরে বিমান চলাচলে নিষেধাজ্ঞা শিথিল

তৃণমূলের জেলা সদর অফিসে শৈলেন্দ্রের হাতে দলীয় পতাকা তুলে দেন পার্থপ্রতিম রায়। ছিলেন মন্ত্রী বিনয়কৃষ্ণ বর্মণ, বিধায়ক মিহির গোস্বামী এবং আব্দুল জলিল আহমেদ।

শৈলেন্দ্রের বাড়ি কোচবিহার শহরেই। ২০১৫ থেকে ২০১৮ সাল পর্যন্ত বিজেপি যুব মোর্চার কোচবিহার জেলা সভাপতি ছিলেন। পরে তাঁকে দলের জেলা সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়। তৃণমূলের জেলা সভাপতি পার্থপ্রতিম রায় বলেন, “শৈলেন্দ্রপ্রসাদ সাউ বিজেপির একজন গুরুত্বপূর্ণ নেতা। সংগঠক হিসেবে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের পথে শামিল হতে তিনি তৃণমূলে যোগ দিলেন। এর ফলে জেলায় বিজেপির শক্তি প্রায় অর্ধেক হয়ে গিয়েছে।”

You may also like

1 comment

Leave a Reply!