Home Onno Pujo 2020 খুলছে সিনেমা হল, কোন ছবি আসছে?

খুলছে সিনেমা হল, কোন ছবি আসছে?

by banganews

দেশ জুড়ে খুলছে সিনেমা হল। তবে বলিউডের নতুন ছবি এখুনি আসছে না। আসছে পুরনো ছবিগুলো। পুরনো বলতে, এবছরের শুরুতে যে সব ছবি এসেছিল। ভালো ব্যবসাও করেছিল। অথচ লকডাউনের কারণে হল থেকে তুলে নিতে হল।
যেমন অজয় দেবগন অভিনীত ‘তানহাজি’ ফিরছে। এ ছবিতে অজয়ের সঙ্গে আছেন কাজল এবং সইফ আলি খান। এ বছর জানুয়ারি মাসের গোড়ায় এ ছবি মুক্তি পেয়েছিল। ছবিটির ব্যবসা ভেঙে দিয়েছিল যাবতীয় রেকর্ড।
তাপসী পান্নু অভিনীত ‘থাপ্পড়’ ছবিটিও ফিরছে। এবছরের ফেব্রুয়ারি মাসের শেষে মুক্তি পেয়েছিল এই ছবি। ছবিটি বক্স অফিসে মাঝারি ব্যবসা করেছিল। তবে সমালোচকদের মন জিতে নিয়েছিল। তাপসী পান্নুর প্রশংসা হয়েছিল যথেষ্ট।

আরো পড়ুন – পুজোর ভিড় নিয়ে শঙ্কিত বাংলায় ই পাসের ভাবনা, দায়ের জনস্বার্থ মামলাও
মোহিত সুরির ‘মলঙ্গ’ ছবিটিও মুক্তি পেয়েছিল ফেব্রুয়ারি মাসের শুরুতে। বক্স অফিসেও সাড়া ফেলেছিল যথেষ্ট। আদিত্য রয় কাপুর আর দিশা পাটানি অভিনীত এই ছবিটিও ফিরছে আবার।
আসছে আয়ুষ্মান খুরানা অভিনীত ‘শুভ মঙ্গল জেয়াদা সাবধান’ ছবিটিও। আয়ুষ্মানের সঙ্গে এ ছবিতে জিতেন্দ্র কুমার, নীনা গুপ্তারাও আছেন। এ ছবিটিও বক্স অফিসে তুমুল আলোড়ন ফেলেছিল।
এই সব ছবিগুলিই চলতি বছরের। একমাত্র ২০১৮ সালের একটি ছবিই ফিরছে—‘কেদারনাথ’। সুশান্ত সিং রাজপুতের এই ছবিটিও সমালোচকদের কাছে যথেষ্ট আদৃত। বক্স অফিসেও ভালো ব্যবসা করেছে এই ছবি। সারা আলি খানের প্রথম ছবি এটিই।
এছাড়া লকডাউনের সময় যে ছবিগুলি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে, সেই ছবিগুলিও ফিরতে পারে বড়পর্দায়।

You may also like

Leave a Reply!