Home বঙ্গ আজ অক্সফোর্ডের বিতর্ক সভায় অংশ নেবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

আজ অক্সফোর্ডের বিতর্ক সভায় অংশ নেবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

by banganews

বঙ্গ নিউস, ২ ডিসেম্বর, ২০২০ঃ  বুধবার অক্সফোর্ডের বিতর্ক সভায় যোগ দেবেন রাজ্যের মুখ্যমন্ত্রী। আজ ২ ডিসেম্বর বিকেল পাঁচটায় ভার্চুয়ালি বিতর্ক সভায় অংশগ্রহণ করবেন বাংলার মুখ্যমন্ত্রী। একাধিক শিক্ষার্থীদের প্রশ্নের উত্তর দেবেন মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নবান্ন সূত্রে খবর অক্সফোর্ড ইউনিয়নের এই বিতর্ক সভায় যোগ দেওয়ার জন্য জুলাই মাসেই আমন্ত্রণপত্র এসেছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে এবং এই আমন্ত্রণ পত্রের সম্মতি জানিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন একই মঞ্চে মমতা ও শুভেন্দু, সামনে এলো পোস্টার

আজ বিকেল পাঁচটায় ভার্চুয়ালি বিতর্ক সভায় শিক্ষার্থীদের প্রশ্নের উত্তর দেবেন মুখ্যমন্ত্রী ইতিমধ্যেই অক্সফোর্ডের শিক্ষার্থীরা প্রশ্নপত্র তৈরি করে ফেলেছেনবাংলার মুখ্যমন্ত্রীর কাছে পেশ করার জন্য। প্রায় 600 প্রশ্ন জমা পড়েছে। তার মধ্যে থেকেই নির্বাচিত প্রশ্নের উত্তর দেবেন মুখ্যমন্ত্রী।

বিশ্ব দরবারে এই ঘটনা রীতিমতো বাংলার মুখ উজ্জ্বল করবে। মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দেশের প্রথম মহিলা মুখ্যমন্ত্রী অক্সফোর্ড ইউনিয়নে বক্তব্য পেশ করবেন। তিনি ভার্চুয়ালি এই বিতর্ক সভায় যোগ দেবেন। করোনা আবহে মুখ্যমন্ত্রী সশরীরে যেতে পারছেন না। কন্যাশ্রী রূপশ্রী দুয়ারে বাংলা সহ একাধিক প্রকল্প তিনি তুলে ধরবেন অক্সফোর্ডের পড়ুয়াদের কাছে। বিশ্বদরবারে যা রীতিমতো বাংলাকে শ্রেষ্ঠ আসনের দাবিদার করে তুলবে।

You may also like

Leave a Reply!