Home Onno Pujo 2020 মহিষাদলে দুর্গাপুজো উদ্বোধনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

মহিষাদলে দুর্গাপুজো উদ্বোধনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

by banganews

পূর্ব মেদিনীপুর, ১৫ অক্টোবর, ২০২০ঃ  রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে রাজ্যের অন্যান্য জেলার পাশাপাশি পূর্ব মেদিনীপুর জেলার ৮ টি ক্লাবের দুর্গাপুজো উদ্বোধন হয়।জেলার বিভিন্ন সংস্থার পাশাপাশি পূর্ব মেদিনীপুর জেলার মহিষাদলের সানডে ক্লাবের পুজো উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার নবান্ন সভা ঘর থেকে ভার্চুয়ালি পুজো উদ্বোধন করেন।

আরও পড়ুন ১৭ মাস বেতনহীন বিসএনএল-এর চুক্তিভিত্তিক কর্মীরা

মুখ্যমন্ত্রীর হাত ধরে উদ্বোধন হওয়ার পর দর্শনার্থীদের জন্য খুলে দেওয়া হয়েছে পুজো মন্ডপ। এবারে তাদের মন্ডপ তৈরি হয়েছে খাজুরাহের মন্দিরের আদলে। মন্ডপের সঙ্গে সামঞ্জস্য রেখে তৈরি করা হয়েছে প্রতিমা। কোভিড আবহে দর্শনার্থীদের সুরক্ষিত রাখার জন্য পুজো মন্ডপ থেকে দেওয়া হচ্ছে মাস্ক ও স্যানিটাইজার।মহিষাদলের সানডের পুজো মন্ডপে উপস্থিত ছিলেন হলদিয়া মহকুমারের পুলিশ প্রশাসনের কর্তাব্যক্তিরা।

আরও পড়ুন প্রসঙ্গ তানিষ্ক: মুখ খুলে বিতর্কে জাভেদ আখতার

পূর্ব মেদিনীপুর জেলার এগরা ফ্রেন্ডস্ ইউনাইটেড ক্লাবের দুর্গাপুজো মন্ডপ আজ বিকেল ৪ টেয় ভার্চুয়ালি উদ্বোধন করলেন মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নবান্ন সভাঘর থেকে ভার্চুয়েল সভার মাধ্যমে রাজ্যের বিভিন্ন পুজো মন্ডপের সঙ্গে এগরা ফ্রেন্ডস্ ইউনাইটেড ক্লাবের পুজোর উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী। উদ্বোধনের পর সমস্ত দর্শনার্থীদের শুভেচ্ছা জানান কাঁথি লোকসভার সংসদ শিশির অধিকারী। এই উদ্বোধন অনুষ্ঠানে পুজো মন্ডপে উপস্থিত ছিলেন এগরা মহকুমা শাসক অপ্রতীম ঘোষ, এগরা মহকুমার এসডিপিও জনাব বদৃজামান সাহেব,এগরা থানার ওসি কাশীনাথ চৌধুরী।

You may also like

Leave a Reply!