Home দেশ চিনের বিরুদ্ধে হুঙ্কার ছেড়ে রাহুলকে জবাব চিফ অফ ডিফেন্স স্টাফের

চিনের বিরুদ্ধে হুঙ্কার ছেড়ে রাহুলকে জবাব চিফ অফ ডিফেন্স স্টাফের

by banganews

দিল্লি, ১১ সেপ্টেম্বর: ভারতের সশস্ত্র বাহিনী যেকোনও রকম পরিস্থিতির সম্মুখিন হতে তৈরি। শুক্রবার প্রতিরক্ষা বিষয়ক সংসদের স্ট্যান্ডিং কমিটিতে একথা জানালেন দেশের  চিফ অফ  ডিফেন্স স্টাফ বিপিন রাওয়াত। ভারত-চিন সীমান্ত উত্তেজনার মাঝেই এই বার্তা দিলেন দেশের চিফ অফ  ডিফেন্স স্টাফ রাওয়াত।

আরও পড়ুন নিয়মিত গোমূত্র পান করেন জানালেন অক্ষয় কুমার

শুক্রবার লোকসভার প্রতিরক্ষা বিষয়ক স্ট্যান্ডিং কমিটির বৈঠকে যোগ দেন রাহুল গান্ধি, যিনি চিন সীমান্ত উত্তেজনা নিয়ন্ত্রণে মোদি সরকারের ক্রমান্বয়ে সমালোচনা করে আসছেন। এদিন সংসদীয় এই কমিটিতেই রাওয়াত জানান, ভারতের প্রকৃত নিয়ন্ত্রণরেখায় চিনের সব রকমের পদক্ষেপকে দমাতে সশস্ত্রবাহিনী প্রয়োজনীয় পদক্ষেপ নিয়েছে। প্রতিরক্ষাবাহিনী সদা সতর্ক এবং যেকোনও পরিস্থিতিতে চিনকে যোগ্য জবাব দিতে তৈরি।
চলতি মাসের গড়ার দিকেও অবশ্য একই বিবৃতি দিয়েছিলেন জেনারেল রাওয়াত। যার একদিন আগেই চিনের সঙ্গে বৈঠকে বসেছিলেন বিদেশমন্ত্রী এস জয়শঙ্কর।

আরও পড়ুন লাদেনে ভয় নেই যাঁর, করোনাকে ভয় পাবেন?

এদিকে রাহুল গান্ধি অবশ্য মোদি সরকারকে একহাত নিতে ছাড়েননি। সন্ধেয় টুইটারে কেন্দ্রের সমালোচনা করে তিনি লিখেন, “ভারতের ভূখণ্ডে চিনা দখলদারি লুকিয়ে রাখছে নরেন্দ্র মোদির সরকার। তাঁর কথায়, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি চিনা আগ্রাসনের ঘেরাটোপে আবদ্ধ”।

You may also like

1 comment

Leave a Reply!