Home দেশ চেয়ারম্যান পরেশ, এবার কোন চেয়ারে বসলেন তিনি? জেনে নিন

চেয়ারম্যান পরেশ, এবার কোন চেয়ারে বসলেন তিনি? জেনে নিন

by banganews

দিল্লি, ১০ সেপ্টেম্বর, ২০২০: পদ্মশ্রী এবং জাতীয় পুরস্কারপ্রাপ্ত জনপ্রিয় বলিউড অভিনেতা পরেশ রাওয়ালের মুকুটে যুক্ত হল নতুন পালক। দেশের সবচেয়ে গুরুত্বপূর্ণ থিয়েটার ট্রেনিং স্কুল ন্যাশনাল স্কুল অফ ড্রামার চেয়ারম্যান পদে নিযুক্ত হলেন তিনি। কেন্দ্রীয় পর্যটন ও সংস্কৃতি মন্ত্রকের তরফে এদিন ট্যুইট করে এই খবর ঘোষণা করা হয়েছে। এতদিন ন্যাশনাল স্কুল অফ ড্রামার প্রধানের দায়িত্বে ছিলেন ডক্টর অর্জুন দেও। পরেশ এর আগে লোকসভার সাংসদ ছিলেন।

আরও পড়ুন হাজার চিনা পড়ুয়ার ভিসা বাতিল করল আমেরিকা

তিনি বলেন, খুব আনন্দ হচ্ছে। তবে এই দায়িত্ব খুবই চ্যালেঞ্জিং।
কেন্দ্রীয় পর্যটন ও সংস্কৃতি মন্ত্রকের তরফে এদিন ট্যুইট করে এই খবর ঘোষণা করা হয়েছে। মন্ত্রী প্রহ্লাদ সিং পটেল পরেশ রাওয়ালকে শুভেচ্ছা জানিয়ে ট্যুইট করেছেন। এনএসডি-র প্রধানের পদের দায়িত্ব পাওয়ার জন্য অভিনেতাকে শুভেচ্ছা জানিয়েছেন একাধিক বিশিষ্ট ব্যক্তি। রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দও পরেশ রাওয়ালকে শুভেচ্ছা জানিয়েছেন। তিনি বলেছেন, পরেশ রাওয়ালের জ্ঞান থেকে আলোর পথ পাবেন অন্য অভিনেতা ও শিক্ষার্থীরা।

আরও পড়ুন আলোর খেলা কমান, পুজো কমিটিকে অনুরোধ ফোরামের

পরেশ রাওয়াল দীর্ঘদিন বলিউডের সঙ্গে যুক্ত। চরিত্র অভিনেতা হিসেবে অসংখ্য বাণিজ্য সফল ছবিতে কাজ করেছেন তিনি। কমেডি চরিত্রের পাশাপাশি তাঁকে দেখা গেছে খল চরিত্রে। সিনেমার পাশাপাশি তিনি ৪৩ বছর ধরে অভিনয় করেছেন থিয়েটারেও।
চেয়ারম্যান হিসেবে তিনি নতুন প্রজন্মের নাট্যকর্মীদের কাছ থেকে দেখা এবং পরামর্শ দেবার সুযোগ পাবেন পরেশ।

You may also like

Leave a Reply!