Home দেশ উওরপ্রদেশে ফের করোনার থাবা, মারা গেলেন ক্যাবিনেট মন্ত্রী কমলা রানি

উওরপ্রদেশে ফের করোনার থাবা, মারা গেলেন ক্যাবিনেট মন্ত্রী কমলা রানি

by banganews

উওরপ্রদেশ, ২ রা অগাস্ট, ২০২০ : করোনা সংক্রমণের ফলে এবার মৃত্যু হল উত্তরপ্রদেশের মন্ত্রী কমলা রানির। তাঁর বয়স হয়েছিল ৬২ বছর।  গত মাসের ১৮ তারিখ যোগী সরকারের কারিগরি শিক্ষা মন্ত্রীকে লক্ষ্ণৌয়ের এক করোনা হাসপাতালে ভর্তি করতে হয়। সঞ্জয় গান্ধী পোস্ট গ্র্যাজুয়েট ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্স বা সংক্ষেপে এসজিপিজিআই হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে রাখা হয় তাকে। নিজের অসুস্থতার খবর টুইটার মারফত প্রকাশ্যে আনেন তিনি নিজেই। দেশ জুড়ে একের পর এক রাজনীতিকদের মৃত্যুতে শোকের ছায়া জাতীয় আঙিনায়।

আরও পড়ুন ‘পুরোপুরি করোনামুক্ত’ ট্যুইটে জানালেন কোয়েল

গত শনিবারদিন পর্যন্ত প্রবীণ রাজনীতিবিদ অমর সিংয়ের মৃত্যুতে টুইটারে শোকপ্রকাশ করেন কমলা দেবী। এমনকি এরই পাশাপাশি প্রধানমন্ত্রীর এক ভাষণের ভিডিয়ো রিটুুইট করেন। এরপরই আকস্মিকভাবে তার শারীরিক অবস্থার ক্রমঅবনতি ঘটতে থাকে। কয়েক ঘণ্টা পর রবিবার সকালে হাসপাতালেই মৃত্যু হয় কমলা রানির।

হাসপাতালের এক শীর্ষ আধিকারিক রাধাকৃষ্ণন ধীমান জানিয়েছেন যে ফুসফুসে সংক্রমণ অতি দ্রুত ছড়িয়ে পড়ে, ফলতঃ তার অবস্থার ক্রমঅবনতি হয়। লাইফ সাপোর্ট দেওয়া হয় তাকে, চিকিৎসকদের ঐকান্তিক প্রচেষ্টা সত্ত্বেও রবিবার তার মৃত্যু হয়।

আরও পড়ুন বাড়ি ফিরলেন করোনামুক্ত অমিতাভ , হাসপাতালেই অভিষেক

নিজ রাজ্যের মন্ত্রীসভার সদস্যার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন যোগী আদিত্যনাথ ।
তিনি বিবৃতিতে ক্যাবিনেট মন্ত্রী কমলা রানি বরুণের পরিবারকে গভীরভাবে সমবেদনা জানিয়েছেন।
রবিবার দিন অযোধ্যার রাম মন্দিরের ভূমি পুজোর প্রস্তুতি পর্যালোচনা করতে যাওয়ার কথা ছিল যোগী আদিত্যনাথের। মন্ত্রী মৃত্যুর খবরে অযোধ্যা সফর বাতিল করেছেন মুখ্যমন্ত্রী স্বয়ং।

You may also like

Leave a Reply!