Home বঙ্গ শিক্ষক নিয়োগ নিয়ে বড় ঘোষণা ব্রাত্য বসুর

শিক্ষক নিয়োগ নিয়ে বড় ঘোষণা ব্রাত্য বসুর

by banganews

রাজ্যের হবু শিক্ষকদের জন্য দারুণ সুখবর। শিক্ষক নিয়োগ নিয়ে চাকরিপ্রার্থীদের উদ্দেশ্যে বড় বার্তা দিয়েছেন স্বয়ং শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু। বিধানসভায় প্রশ্নোত্তর পর্বে শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু জানিয়েছেন, “সব শূন্যপদেই দ্রুত নিয়োগ হবে”। পাশাপাশি, তিনি আরও জানান যে, “দ্রুত শিক্ষক নিয়োগ সম্পন্ন হবে। তবে এখন নিয়োগ নিয়ে কিছু সমস্যা চলছে। সেই সমস্যার দ্রুত সমাধানের মাধ্যমেই আমরা নিয়োগ করব।”

এমনকি, আগামীদিনে কোনো শূন্যপদ না থাকার প্রসঙ্গে তিনি জানিয়েছেন যে, “আগামীদিনে কোনো শূন্য পদ থাকবে না। মুখ্যমন্ত্রী বলেছেন যাতে সব পদে নিয়োগ করা হয়। সেভাবেই আমরা এগোচ্ছি। তবে কিভাবে এবং কবে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন হবে সেটা এখনই সুনির্দিষ্টভাবে বলা সম্ভব নয়। যদিও, আমরা খুব তাড়াতাড়ি নিয়োগ করব।”

বড় পদক্ষেপ মোদী সরকারের, এয়ার ইন্ডিয়ার পরে ব্যাঙ্ক বিক্রির পথে কেন্দ্র

প্রসঙ্গত উল্লেখ্য, শিক্ষক নিয়োগের দাবিতে বারংবার রাজ্যের বিভিন্ন প্রান্তে বিক্ষোভ দেখাচ্ছেন চাকরিপ্রার্থীরা। দীর্ঘদিন শিক্ষক নিয়োগের কোনো নতুন বিজ্ঞপ্তি নেই। বিভিন্ন স্কুলে শিক্ষকের সঙ্কট দেখা দিচ্ছে। যার ফলে সুষ্ঠুভাবে স্কুল চালাতেও হিমশিম খেতে হচ্ছে কর্তৃপক্ষকে। এমতাবস্থায়, শিক্ষামন্ত্রীর এহেন বক্তব্য অত্যন্ত তাৎপর্যপূর্ণ।

You may also like

Leave a Reply!