Home দেশ কঙ্গনার অফিস ভেঙে দিচ্ছে বিএমসি

কঙ্গনার অফিস ভেঙে দিচ্ছে বিএমসি

by banganews

মুম্বই, ৯ সেপ্টেম্বর, ২০২০: বেআইনি নির্মাণের অভিযোগে মণিকর্ণিকা ফিল্মস-এর অফিস ভাঙার কাজ শুরু করল বৃহন্মুম্বই কর্পোরেশন।
কঙ্গনা রানাওয়াতের এই অফিসকে ঘিরে নায়িকা এবং বিএমসি-র কাজিয়া সেই ২০১৮ সাল থেকেই। বিএমসি-র এক আধিকারিক জানান, সে সময়ই নোটিস পাঠানো হয়েছিল কঙ্গনাকে। কিন্তু নায়িকার তরফ থেকে এমন কোনও নোটিস পাওয়ার কথা অস্বীকার করা হয়।

আরও পড়ুন পুলিশ এবং বিভিন্ন পদের সরকারি কর্মীদের বাড়ছে বেতন, মিলবে বোনাসও

ঘটনা হল, কঙ্গনার প্রযোজনা সংস্থার অফিসে নির্মাণকালীন বেশ কিছু কাঠামোগত ত্রুটি খুঁজে পেয়েছে বিএমসি। অফিসের দরজায় নোটিস লাগিয়ে এ ব্যাপারে চব্বিশ ঘণ্টার মধ্যে কঙ্গনার উত্তর চাওয়া হয়। তবে নায়িকার দেওয়া উত্তরে সন্তুষ্ট হতে পারেনি বিএমসি।
সংস্থার অ্যাসিস্ট্যান্ট কমিশনার বিনায়ক দিশপুটে জানান, ‘আমরা আজই ভাঙার কাজ শুরু করব। ৮-১০ টি কাঠামোগত নিয়ম লঙ্ঘন করা হয়েছে বান্দ্রার পালি হিলের এই অফিসে।এটি ভাঙার পর পরবর্তীতে আইন মেনে আরও ব্যবস্থা নেওয়া হবে’।
বিএমসি-র তরফে মঙ্গলবারই কঙ্গনার অফিসে কাজ বন্ধের নির্দেশ দেওয়া হয়েছিল। কিন্তু তারপরও সেখানে কাজ চলছিল বলে অভিযোগ। সে কারণেই ওই নির্মাণের বেআইনি অংশ ভেঙে ফেলার সিদ্ধান্ত নিয়েছে বিএমসি। গোটা বিষয়টি নিয়ে কঙ্গনার আইনজীবী জানান, ‘বিএমসি-র অভিযোগ ভুয়ো। ওই অফিসে কোনও কাজ চলছিল না।’
কঙ্গনা রানাওয়াত আজই মুম্বই ফিরছেন। তবে তার আগেই তিনি এই ঘটনা নিয়ে টুইটারে বিষোদ্গার করেছেন।

You may also like

2 comments

Leave a Reply!