Home বিনোদন ৬৪ তে কুমার শানু…

৬৪ তে কুমার শানু…

by banganews

কুমার শানু। গানের জগতের এক উজ্জ্বল নাম। কুমার শানুর গানের যাত্রা শুরু হয়েছিল আশি-নব্বইয়ের দশকে। নাম করা সুপারস্টারদের কন্ঠে কুমার শানুর গান ব্যবহার হয়েছে বহু সিনেমাতে।

একের পর এক ব্লকবাস্টার ছবিতে তাঁর গলার গান ছবিকে আরো বেশি হিট করে দিয়েছিল। দীর্ঘ সময় পার করে এসেছেন এই ইন্ডাস্ট্রিতেই। তবে এখন কুমার শানু গান খুব একটা ছবিতে না গাইলেও নানা মিউজিক রিয়েলিটি শোগুলিতে বিচারক আসনে থাকেন।

তবে এমন রেকর্ডও আছে কুমার শানুর জীবনে যিনি একদিনে ২৮ টি গান করেছিলেন। এই মহান গায়কের ২০ অক্টোবর ছিল ৬৪ তম জন্মদিন। তাই তাঁর সহকর্মী কাম প্রিয় বন্ধু অভিজিৎ ভট্টাচার্য শানুর জন্মদিন নিজের বাড়িতেই ঘরোয়াভাবেই পালন করলেন।

আরো পড়ুন

মুক্তি পেতে চলেছে OMG2

আর শানুর এই জন্মদিনের পার্টিতে হাজির হয়েছিলেন অলকা ইয়াগনিক, সোনু নিগম। এককথায় নব্বইয়ের দশকে হিন্দি ছবি ইন্ডাস্ট্রির সুরের জগতের লোকেরা রিইউনিয়ন করে ফেললেন ‘শানুদা’-র জন্মদিন উপলক্ষ্যে।

ওই দিনের বিভিন্ন মুহূর্তের মজার ভিডিও ও ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন সোনু নিগম। যেখানে দেখা যাচ্ছে একটি সুদৃশ্য ঘরে একসঙ্গে বসে রয়েছেন অভিজিৎ, শানুরা। আর ‘বার্থডে বয়’ এর জন্য কেক নিয়ে এলেন অভিজিৎ । আর পাশ থেকে সুর মেলালেন ‘হ্যাপি বার্থডে’ সোনু নিগম এবং অলকা ইয়াগনিক। পোস্টের কমেন্টে ছোট ভাই সোনুকে ধন্যবাদ জানিয়ে তাঁর প্রতি নিজের ভালোবাসার কথাও জানিয়েছেন শানু।

You may also like

Leave a Reply!