Home বঙ্গ বড় খবর! এইমাত্র দলত্যাগ রাজ্যের হেভিওয়েট তৃণমূল বিধায়কের

বড় খবর! এইমাত্র দলত্যাগ রাজ্যের হেভিওয়েট তৃণমূল বিধায়কের

by banganews

বঙ্গ নিউস, ২৭ নভেম্বর, ২০২০ঃ  কয়েকদিন ধরেই জল্পনা চলছিল তৃণমূল বিধায়ক মিহির গোস্বামীকে নিয়ে। এবার সেই জল্পনা সত্যি হল। তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিলেন কোচবিহার দক্ষিণ কেন্দ্রের বিধায়ক মিহির গোস্বামী। আজই কোচবিহারের বিজেপি সাংসদ নিশীথ প্রামানিকের সঙ্গে দিল্লি যান। সেখানে বিজেপির সদর দপ্তরে কেন্দ্রীয় নেতা কৈলাশ বিজয়বর্গীয়’র উপস্থিতিতে বিজেপিতে যোগ দেন মিহিরবাবু। সাংবাদিক বৈঠকে দলত্যাগের কথাও জানিয়েছেন তিনি। নিশ্চিত করেছেন বিজেপিতে যোগদানের বিষয়টিও।

আরও পড়ুন অর্ণব গোস্বামীর অন্তবর্তী জামিনের মেয়াদ বাড়াল সুপ্রিম কোর্ট

গতকাল সন্ধ্যায় নিজের ফেসবুকে একটি পোস্ট করে মিহির গোস্বামী লিখেছিলেন, তৃণমূলের সঙ্গে সম্পর্ক শেষ। এরপর আজই তিনি উড়ে যান দিল্লিতে। কিছুদিন ধরেই দলের প্রতি ক্ষোভ জানিয়ে যাচ্ছিলেন মিহির গোস্বামী। তিনি ফেসবুকে পোস্টে এও জানিয়েছিলেন, গত ১০ বছর একনিষ্ঠ ভাবে কাজ করলেও দলে যোগ্য সম্মান তিনি পাননি। কয়েকদিন আগে মিহির গোস্বামীর বাড়ি যান উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী গৌতম ঘোষ। দলীয় সূত্রে খবর, মিহিরবাবুর মান ভাঙানোর চেষ্টা করেন বরীন্দ্রনাথ ঘোষ। কিন্তু তাতেও কাজ হয়নি।

আজ মিহির গোস্বামী দিল্লি রওনা দেওয়ার পর রবীন্দ্রনাথ ঘোষের মন্তব্য ‘‘একটা দলে কাজ করতে গিয়ে রাগ-অভিমান-ক্ষোভ থাকতেই পারে। ওঁর আর একটু ধৈর্য ধরা উচিত ছিল। প্রয়োজনে রাজ্য নেতৃত্বের সঙ্গে আরও এক বার আলোচনা করতে পারতেন। এ ভাবে দলত্যাগ করে চলে যাওয়া উচিত হয়নি।’’

You may also like

Leave a Reply!