Home বঙ্গ পরিচারিকাকে একাধিকবার ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার বসিরহাটের বিজেপির নেতা

পরিচারিকাকে একাধিকবার ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার বসিরহাটের বিজেপির নেতা

by banganews

 

বসিরহাট, ১৩ ই অগাস্ট, ২০২০ : বাড়ির পরিচারিকাকে লাগাতার ধর্ষণের অভিযোগে অভিযুক্ত হলেন বসিরহাট বিজেপির এক নেতা। অভিযুক্তকে ইতিমধ্যে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার অভিযুক্তকে পেশ করা হবে আদালতে।

বসিরহাটের মাটিয়া থানার অন্তর্ভুক্ত চাঁদনগর গ্রামের বাসিন্দা অভিযুক্ত রামপ্রসাদ সাঁপুই। তার স্ত্রীও সক্রিয় বিজেপি কর্মী, স্ত্রীর বাপের বাড়ি যাওয়ার সুযোগে তিনি কুপ্রস্তাব দেন বাড়ির পরিচারিকাকে। তাতে রাজি না হওয়ায় এক সপ্তাহ ধরে জোর করে তার ওপর অমানুষিক অত্যাচার চালান রামপ্রসাদ। কাউকে জানালে তার প্রাণসংশয় পর্যন্ত হতে পারে, এমন হুমকি দেন পরিচারিকাকে। আতঙ্কে কাউকে কিছু বলেননি নির্যাতিতা। এরই মধ্যে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তখনই গোটা ঘটনাটি সামনে আসে। এরপরই অভিযুক্তের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন নির্যাতিতা।

আরও পড়ুন তৃতীয় নয়, চতুর্থ স্তরে সঞ্জয়ের ক্যান্সার

নির্যাতিতার লিখিত অভিযোগ পেয়েই অবিলম্বে ওই বিজেপি নেতাকে গ্রেপ্তার করা হয়েছে। আজকেই আদালতে তোলা হবে রামপ্রসাদকে। নিজের বিরুদ্ধে ওঠা এই অভিযোগকে সম্পূর্ণ ভিত্তিহীন বলে নাকচ করে দিয়েছেন গেরুয়া শিবিরের এই নেতা। পুলিশ জানিয়েছে, ঘটনাটি তদন্তাধীন, নির্যাতিতার শারীরিক পরীক্ষা করা হচ্ছে। অভিযোগ প্রমাণিত হলে অভিযুক্ত সমুচিত শাস্তি পাবেন।

You may also like

1 comment

Leave a Reply!