Home কলকাতা নুসরতের নতুন লুকে মুগ্ধ বাংলাদেশের এই বিখ্যাত অভিনেত্রী

নুসরতের নতুন লুকে মুগ্ধ বাংলাদেশের এই বিখ্যাত অভিনেত্রী

by Shreetama Bhattacharyya

বর্তমানে নুসরত এবং যশ দারুণ ভাবে পেরেন্টহুড উপভোগ করছেন। তা বলে নিজেদের কর্মজীবনে কোথাও বিরতি চিহ্ন টানেনি তারা। মা হওয়ার দুই সপ্তাহের মধ্যেই নুসরতকে দর্শক পেয়েছিলেন একটি বিউটি পার্লারের লঞ্চে। সেখানে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি জানিয়েছিলেন ঈশান অর্থাৎ পুত্রকে নিয়ে ভালোই সময় কাটাচ্ছেন যশ এবং তিনি নিজে।

সন্তানের পিতৃত্বের পরিচয় নিয়ে প্রশ্ন উঠেছে তিনি বলেছিলেন এই ধরনের প্রশ্ন একজন নারীর কাছে অত্যন্ত সম্মানজনক। সন্তানের পিতা নিজেই জানে তার পিতৃত্বের পরিচয় এর ব্যাপারে। ইঙ্গিতপূর্ণভাবে যশের নাম তিনি সেদিন নিয়েছিলেন। তার কিছুদিন পরেই নুসরত ও যশ হাতে হাত রেখে কলকাতা পৌরসভাতে গিয়ে ছিলেন টিকা নিতে। তারপরের দিন প্রকাশ্যে আসে ঈশান এর পিতার নাম। ঈশানের পিতা দেবাশীষ দাশগুপ্ত ওরফে যশ দাশগুপ্ত।
সমাজের কটুক্তিকারী তোয়াক্কা না করে নিজের মতন করে বেচে থাকাতে বিশ্বাস করেন নুসরত। ঈশানকে সময় দেওয়ার পাশাপাশি আপাতত অভিনেত্রী চালিয়ে যাচ্ছেন স্পেশাল ফটোশুট। এ রকমই একটি ফটোশুট বিগত কয়েক দিন আগেই সেরে ফেলেছেন তিনি। নীল রঙের ফ্লোয়ি শর্ট ড্রেসে খোলা চুলে নুসরত ছড়িয়ে দিচ্ছে পজিটিভিটি। সঙ্গে ক্যাপশনে নুসরত লিখলেন, ‘ভিটামিন B3, বিউটিফুল,ব্রিলিয়ান্ট,ব্রেভ।’


আর অভিনেত্রীর এই লুকেই মুগ্ধ হলেন ওপার বাংলার বিখ্যাত অভিনেত্রী মেহজাবিয়া চৌধুরী। শুধুমাত্র একটি নয়, বেশ কয়েকটি কমেন্ট করেছেন তিনি। তবে প্রতিটি কমেন্টেই তিনি ইমোজির মাধ্যমে তার ভালোবাসা জানিয়েছেন।

You may also like

Leave a Reply!