Home বঙ্গ তৃণমূলে যোগ বাদুড়িয়ার কংগ্রেস বিধায়কের

তৃণমূলে যোগ বাদুড়িয়ার কংগ্রেস বিধায়কের

by banganews

বাদুড়িয়া, ৭ নভেম্বর, ২০২০ঃ  একুশের নির্বাচনের আগে আরও শক্তিশালী হল তৃণমূল। বিধানসভা ভোটের মুখে কংগ্রেস ছেড়ে শাসক দলে যোগ দিলেন বাদুড়িয়ার বিধায়ক কাজী আব্দুর রহিম। তৃণমূল ভবনে তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়, মন্ত্রী ফিরহাদ হাকিম, অরূপ বিশ্বাসের উপস্থিতিতে তিনি হাতে তুলে নিলেন তৃণমূলের দলীয় পতাকা।

আরও পড়ুন হোয়াটসঅ্যাপ এর মাধ্যমে কীভাবে টাকা পাঠাবেন?

অধীর চৌধুরী প্রদেশ কংগ্রেস সভাপতির দায়িত্ব নেওয়ার পরে দলের মধ্যে রদবদল করেছিলেন। উত্তর ২৪ পরগনা জেলা সভাপতি পদে ছিলেন আব্দুর রহিম। তাঁকে সাধারণ সম্পাদকের পদে বসানো হয় সভাপতির পদ থেকে সরিয়ে। সূত্রের খবর, এরপরই ধীরে ধীরে দলের প্রতি বীতশ্রদ্ধ হয়ে দলবদলের সিদ্ধান্ত নেন আব্দুর রহিম।

এদিন তিনি জানান, বিজেপি বিরোধী সংগ্রাম আরও জোরদার করতে তাঁর তৃণমূলে যোগদান। অন্যদিকে এই ঘটনা প্রসঙ্গে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী জানান, “বাদুড়িয়ার কংগ্রেস বিধায়ক গত ছ’মাস ধরে তৃণমূলে যোগদান করবেন কি না সেই ভাবনায় ব্যস্ত ছিলেন। তাঁকে বোঝানোর চেষ্টা করা হয়েছিল যে, আমাদের সকলের শ্রদ্ধেয় বসিরহাটের গান্ধী গফফর সাহেবের ছেলের কংগ্রেস দল ছেড়ে যাওয়া অনৈতিক হবে।” কিন্তু তাঁর মনে হয়েছে তৃণমূলে যোগ দেওয়া তার জন্য ভালো হবে।

You may also like

Leave a Reply!