Home বিনোদন টাকার বিনিময়ে ভুয়ো রেকর্ড গড়ে পুলিশের জালে বাদশা

টাকার বিনিময়ে ভুয়ো রেকর্ড গড়ে পুলিশের জালে বাদশা

by banganews

মুম্বই, ৯ অগাস্ট, ২০২০: ইউটিউবে ৭২ কোটি দর্শক পেতে ৭২ লক্ষ টাকা খরচ র‍্যাপার বাদশার! সূত্রের খবর, মুম্বই সাইবার পুলিশের জিজ্ঞাসাবাদে তাঁর এই ভুয়োকীর্তির কথা স্বীকার করে নিয়েছেন বাদশা। যদিও গায়ক প্রকাশ্যে বলছেন, তিনি এমন কিছুই করেননি। তিনি কোনও অনৈতিক কাজের সঙ্গে জড়িত নন এবং আইন মেনে চলেন।
ঘটনার সূত্রপাত ‘গেন্দাফুল’ গানটি নিয়ে। বলিউডে অরিজিতের জনপ্রিয়তা কম নয়। নন ফিকশন শো-তেও তিনি দারুণ জনপ্রিয়। তবু আরও বড় রেকর্ডের আকাঙ্খাই কাল হল তাঁর।

আরও পড়ুন মহিলা কর্মীদের জন্য ‘পিরিয়ড লিভ’ জ্যোমাটোর

মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ জানতে পারে, র‍্যাপার বাদশা তাঁর ‘গেন্দাফুল’-এর রেকর্ড ভাঙতে প্রচুর টাকা খরচ করেছিলেন। তিনি চেয়েছিলেন ইউটিউবে প্রথম ২৪ ঘন্টায় সবচেয়ে বেশি দর্শক যাতে এই ভিডিওটি দেখে এবং তিনি যেন বিশ্বরেকর্ড গড়তে পারেন।
টাকার বিনিময়ে তিনি ভিউ কিনেছিলেন। কানাঘুষো খবর পাওয়ার পরই মুম্বই পুলিশ সমন পাঠিয়েছিল বাদশার নামে। ব়্যাপার জানিয়েছিলেন, তিনি সহযোগিতা করবেন।এবার করলেনও তেমনটাই। তবে প্রাথমিকভাবে অস্বীকার করলেও পরবর্তীতে পুলিশকে সবটা জানান বাদশা।

আরও পড়ুন ‘ভাবিজি পাঁপড়’ এর টোটকায় বশ মানল না করোনা, আক্রান্ত কেন্দ্রীয় মন্ত্রী

প্রসঙ্গত, এই ‘গেন্দাফুল’ নিয়ে এর আগেও তুমুল বিতর্ক তৈরি হয়। ‘বড় লোকের বিটি লো’… এই জনপ্রিয় গানটির স্রষ্টা ৭০-এর দশকের বাংলার লোকশিল্পী রতন কাহার। তবে রিমিক্স করতে গিয়ে মূল স্রষ্টার প্রতি কৃতজ্ঞতা স্বীকারই করেননি বাদশা।
অবশেষে সোশ্যাল মিডিয়ায় একের পর এক সমালোচনা ও কটাক্ষের জেরে রতন কাহারের ঋণ স্বীকার করেন র‌্যাপার। ড্যামেজ কন্ট্রোলে সোশ্যাল মিডিয়ায় লম্বা পোস্টের পাশাপাশি বাংলার শিল্পীকে ৫ লক্ষ টাকা অর্থ সাহায্যও করেছেন বাদশা।

You may also like

1 comment

Leave a Reply!