Home বঙ্গ ৭২ঘণ্টার মধ্যে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে বাবুলকে, নোটিশ অভিষেকের; ব্যাপার কী?

৭২ঘণ্টার মধ্যে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে বাবুলকে, নোটিশ অভিষেকের; ব্যাপার কী?

by banganews

আসানসোল ও কলকাতা, ৭ জানুয়ারি: ৭২ঘন্টার মধ্যে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়কে। নইলে আদালত অবমাননার দায়ে মামলা করা হবে তাঁর বিরুদ্ধে। এই মর্মে একটি আইনি নোটিশ গেল বাবুলের কাছে। বিজেপি সাংসদকে এই নোটিশ পাঠালেন রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।

আদালত অবমাননার অভিযোগে বাবুল সুপ্রিয়র মুম্বই অফিস এবং রাজ্য বিজেপির সদর দপ্তরে মিলিয়ে মোট দু’টি নোটিশ পাঠিয়েছেন অভিষেকের আইনজীবী সঞ্জয় বসু। কিন্তু, কেন এই নোটিশ? কী-ই বা আছে এই নোটিশে?

নোটিশে লেখা আছে, ৩১ ডিসেম্বর বাবুল সুপ্রিয় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে যে মন্তব্য করেছেন তা ভিত্তিহীন এবং অপমানজনক। যার জন্য বাবুলের ক্ষমা চাওয়া উচিত। ৩ পাতার এই নোটিশে আরও উল্লেখ যে, আদালতের রায় না মেনে অভিষেকের বিরুদ্ধে মিথ্যা দুর্নীতির অভিযোগ এনেছেন বাবুল। সঙ্গে বিতর্কিত মন্তব্যও করেছেন বাংলার এই বিজেপি সাংসদ। মন্তব্য প্রত্যাহার না করলে মানহানির মামলাও করা হবে বলে আইনজীবী মারফৎ হুঁশিয়ারি দিয়েছেন অভিষেক।

 

এবার খোলা চিঠি মমতার, পড়ুন

যদিও নোটিশ প্রসঙ্গে বাবুল সুপ্রিয় বলেন, ‘‘আমি নোটিশের বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানি না। উনি তো মাঝে মাঝেই মানহানি মামলার নোটিশ পাঠান। আমার আইনজীবী বিষয়টি দেখে নেবেন।’’

৩১ ডিসেম্বর বাবুল সুপ্রিয় ঠিক কী বলেছিলেন? ওইদিন সংবাদমাধ্যমের সামনেই বাবুল বলেন, “ভাইপো আবার বলেন যে তাঁর নাম কেউ নিতে পারবেন না। আমি বলছি, ভাইপোর নাম হল অভিষেক বন্দ্যোপাধ্যায়।” এছাড়া ওইদিন সংবাদমাধ্যমের সামনেই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে একাধিক গুরুত্বপূর্ণ অভিযোগ করেন বাবুল।

You may also like

Leave a Reply!