Home বিনোদন ২২ মাস পর স্টেজে উঠেই প্রণাম করলেন অরিজিৎ সিং

২২ মাস পর স্টেজে উঠেই প্রণাম করলেন অরিজিৎ সিং

by banganews

করোনা মহামারীর জন্য প্রায় দুই বছর হতে চলল সমস্ত কাজকর্ম উৎসব-অনুষ্ঠান সবকিছুই  বন্ধ। এখনো সম্পূর্ণ নির্মূল হয়নি করোনার দাপট।  তার মধ্যেই প্রায় দেড় বছর পর পশ্চিমবঙ্গ সহ বেশ কিছু জায়গায় স্কুল কলেজ অফিস কাছারি খোলা হল।  শুধু স্কুল কলেজ অফিস বন্ধ ছিল তাই নয়, সমস্ত রকম অনুষ্ঠান বন্ধ ছিল।

শিল্পীরা স্টেজে পারফর্ম করতে পারছিলেন না।  তবে পরিস্থিতি কিছুটা স্থিতিশীল হতেই ফের শুরু হয়েছে মিউজিক্যাল কনসার্ট।  সম্প্রতি দুবাইতে গান গাইলেন অরিজিৎ সিং।  সোশ্যাল মিডিয়ায় এই খুশির খবর তিনি জানিয়েছেন।  ২২ মাস পরে দুবাই তে কনসার্ট করতে পেরে অত্যন্ত খুশি অরিজিৎ সিং।

তার গোটা মিউজিক টিমকে নিয়ে দুবাইয়ের এই প্রোগ্রামে উপস্থিত ছিলেন অরিজিৎ সিং। ২২ মাস পর মঞ্চে উঠেই মাথা ঠেকিয়ে প্রণাম করলেন অরিজিৎ।  এর জন্য বেশ কিছুদিন আগেই দুবাইতে পৌঁছেছিলেন অরিজিৎ এবং তার টিম।  সেখানেই রিহার্সাল চলছিল।

প্রসঙ্গত করোনা আবহে মুর্শিদাবাদে নিজের গ্রামের বাড়িতেই ছিলেন অরিজিৎ সিং।  মা মারা গিয়েছিলেন।  মায়ের স্মরণে মুর্শিদাবাদ হাসপাতালে অক্সিজেন এর ব্যবস্থা করেছিলেন।   এছাড়া গ্রামের মানুষের উন্নতির জন্য অনলাইন কনসার্ট করে অর্থ সংগ্রহ করেন।  এবং সেই সমস্ত অর্থ তিনি দান করেছিলেন করোনা রোগীদের চিকিৎসার জন্য।  টলিউড বলিউড এই সময়ের অন্যতম জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং।  তাঁর গলার জাদুতে মেতে গোটা দুনিয়া।  আপাতত দুবাইয়ের কনসার্ট নিয়ে  আপ্লুত অরিজিৎ

You may also like

Leave a Reply!