Home দেশ অনুরাগ ও কুনালের আজবকাণ্ড! অর্ণব গোস্বামীকে জুতোর স্মারক দিতে গেলেন রিপাবলিক টিভি অফিসে

অনুরাগ ও কুনালের আজবকাণ্ড! অর্ণব গোস্বামীকে জুতোর স্মারক দিতে গেলেন রিপাবলিক টিভি অফিসে

by banganews

মুম্বই, ১০ সেপ্টেম্বর, ২০২০ঃ  জন্মদিনে অনুরাগ কাশ্যপ বিতর্কিত স্ট্যান্ড আপ কমেডিয়ান কুনাল কামরার সঙ্গে সাংবাদিক অর্ণব গোস্বামীকে জুতোর স্মারক উপহার দিতে গেলেন রিপাবলিক টিভি অফিসে। অভিনব সেই স্মারকটিতে
একজোড়া হাওয়াই চপ্পল সোনালী ফ্রেমে বাঁধানো হয়েছে, এবং সাংবাদিকতার পরিসরে অসাধারণ কৃতিত্ব অর্জনের জন্য তাতে লেখা রয়েছে অর্ণব গোস্বামীর নাম।

আরও পড়ুন কর্মসংস্থানের লক্ষ্যে ১০০ টি পার্কের অনুমোদন দিল রাজ্য

কুনাল কামরা নিজের টুইটার হ্যান্ডেল থেকে অনুরাগ কাশ্যপের সঙ্গে তার ছবি পোস্ট করে লেখেন –
বার্থডে বয় অনুরাগ কাশ্যপ এবং আমি রিপাবলিক টিভি অফিসে গিয়ে অর্ণবকে সাংবাদিকতায় উৎকর্ষ সাধনের জন্য উপহার দিতে চেয়েছিলাম। রিপাবলিকের নিরাপত্তারক্ষীরা আমাদের বলেছে অনুমতি বিনা প্রবেশ নিষেধ।
এই হাস্যকর ঘটনার পরিপ্রেক্ষিতে অনুরাগ কাশ্যপ নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে বলেন এটি তাঁর জীবনের শ্রেষ্ঠ জন্মদিন উদযাপন।

রিপাবলিক টিভি প্রথম থেকেই একপেশে সাংবাদিকতার অভিযোগে সমালোচিত হয়েছে বিশিষ্ট মহলে। বিগত কিছুদিন যাবত সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে তাদের একাধিক অনুষ্ঠান বিতর্ক তৈরি করেছে।

আরও পড়ুন এবছর দুর্গোৎসব নিয়ে অতি সতর্ক বেলুড়মঠ

ইতিপূর্বে কুনাল কামরা এবং অর্ণব গোস্বামী ইন্ডিগো ফ্লাইটে পরস্পরের সম্মুখীন হওয়ায় পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছেছিল যে ইন্ডিগো, গোএয়ার স্পাইসজেট প্রভৃতি এয়ারলাইন থেকে কুনাল কামরাকে ব্যান করা হয়। এদিন রিপাবলিক টিভি অফিসে ঢুকতেই না পারায় সেরকম কোনো পরিস্থিতি তৈরি হয়নি। তবে কামরার এদিনের আচরণ হাসির খোরাক জুগিয়েছে নেটিজেনদের।

You may also like

1 comment

Leave a Reply!