Home বিনোদন আইনি গেরোয় আটকে অমিতাভের আগামী ছবি

আইনি গেরোয় আটকে অমিতাভের আগামী ছবি

by banganews

বঙ্গ নিউস, ১৯ নভেম্বর, ২০২০ঃ অমিতাভ বচ্চনের ‘ঝুন্ড’ ছবি নিয়ে আইনি জট এখনও কাটল না। সুপ্রিম কোর্টেও ঝুলে রইল এ ছবির মুক্তি। গল্পচুরির মামলায় ‘ঝুন্ড’ আগেই ফেঁসেছে তেলেঙ্গানা হাইকোর্টে। সেই মামলার নিষ্পত্তি হয়নি এখনও। প্রযোজক সংস্থা টি সিরিজ চেয়েছিল সুপ্রিম কোর্টে এই মামলার নিষ্পত্তি ঘটিয়ে ফেলতে। কিন্তু সুপ্রিম কোর্ট সেই আবেদন এখনও গ্রহণ করেনি। বরং নিম্ন আদালতকে নির্দেশ দিয়েছে, এই মামলার দ্রুত নিষ্পত্তি করতে হবে। যতক্ষণ তা না হয়, ছবির মুক্তিতে স্থগিতাদেশ বহাল থাকবে।
‘ঝুন্ড’ ছবির পরিচালনা করেছেন মারাঠি পরিচালক নাগরাজ পপটলাল মঞ্জুল। নাগপুরবাসী ফুটবল কোচ বিজয় বারশ কী করে বস্তির একদল প্রতিভাবান ফুটবলারকে নিয়ে এক দুর্ধর্ষ টিম গড়ে তুললেন, তারই গল্প বলবে ‘ঝুন্ড’।

আরও পড়ুন সেলফ আইসোলেশনে সলমন খান

চলতি বছরের মে মাসেই এ ছবি বড়পর্দায় মুক্তি পাওয়ার কথা ছিল। করোনার জন্য তা সম্ভব হয়নি। এ মাসে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তির ঘোষণা হল এরপর। কিন্তু হায়দরাবাদের শর্ট ফিল্ম নির্মাতা নন্দি চিন্নি কুমার এই ছবি নিয়ে টি সিরিজের বিরুদ্ধে কপিরাইটের মামলা ঠুকে দেন। যদিও টি সিরিজ শুরুতে এই অভিযোগ অস্বীকার করে এবং পরে মোটা ক্ষতিপূরণের বিনিময়ে আদালতের বাইরে আপসে এই জটিলতা মিটিয়ে ফেলতে চায়। কিন্তু নন্দি চিন্নি কুমার তাতে নারাজ। এখন আইনি গেরোয় আটকে অমিতাভের আগামী ছবির ভাগ্য।

You may also like

Leave a Reply!