Home বিনোদন সুপার সিঙ্গারের মঞ্চে অমিত কুমার সঙ্গে কুমার শানু

সুপার সিঙ্গারের মঞ্চে অমিত কুমার সঙ্গে কুমার শানু

by banganews

সুপার সিঙ্গার সিজন থ্রি-তে জমজমাট পর্ব, কারণ ইতিহাসে প্রথমবার সুপার সিঙ্গার সিজন থ্রি এর মঞ্চে অমিত কুমার এবং কুমার শানু অর্থাৎ দুই জগদ্বিখ্যাত সংগীতপ্রতিভা একসঙ্গে পারফর্ম করবেন। এই শনিবার রাত্রে বেলায় স্টার জলসার পর্দায় চোখ রাখতে ভুলবেন না কারণ আপনি সাক্ষী হতে চলেছেন কিশোর কুমার স্পেশাল সপ্তাহের প্রথম দিনেই তাক লাগানো যুগলবন্দি পারফরম্যান্সের।

 

এই প্রসঙ্গে অমিত কুমার জানিয়েছেন,”ষ্টার জলসায় আমি আজ থেকে আট বছর আগে ‘ফিরে আসার গান’ অনুষ্টানটি করেছিলাম, সে ক্ষেত্রে ষ্টার জলসার সাথে একটা স্পেশাল মোমেন্ট, স্পেশাল রিলেসন তো রয়েছে। আর এইবার সুপার সিঙ্গার সিজন থ্রি -র স্টেজে যে বিচারকরা রয়েছে – কুমার সানু, সানু নিগাম এবং কৌশিকী চক্রবর্তী, তাদের সঙ্গে আমিও জড়িত হতে পেরে খুবই ভালো লাগছে। আর যেহেতু এই এপিসোড আমার বাবা শ্রী কিশোরে কুমারের উপর, তাই আমি আরো বেশি আনন্দিত এবং অভিভূত।

 

একটা কথা নিশ্চই বলবো এই গানের জগতে শেষ ৫৫ বছর আমি যা দেখেছি আর আমার যা অভিজ্ঞতা সেটা যখন আমি এই মঞ্চে দাঁড়িয়ে বলছি তা সবাই খুব আপন করে গ্রহণ করে নিচ্ছে।

 

সুপার সিঙ্গার সমস্থ্য প্রতিযোগী খুবই প্রতিভাবান আর পরিশ্রমী, সব সময়ে নতুন কিছু শেখার চেষ্টা করে চলেছে , আর এদের সকলের নিজেস্ব একটা ধরন আছে আর সেই ভাবেই তারা গানটা গাইছে । কাউকে নকল বা কাউকে অনুসরণ করার চেষ্টা করছে না।”

 

অন্যদিকে কুমার শানুর কোথায় প্রকাশ পেল এই স্পেশাল পর্ব নিয়ে তার কারণ তিনি আজও কিশোর কুমার কি নিজের আইডল মনে করে থাকেন, তিনি জানালেন, “আজও কিশোরদা কে আমি ফলো করি আমার আইডল মনে করি এবং তার ছেলে আমার শত্রু কোনোদিনই হতে পারে না মানে আমি তাকে ভালোবাসি এই জন্য তার ছেলের সঙ্গে যখন আলাপ হয়েছে তার সঙ্গে আমার ভালোবাসা হয়েছে দেখা হয়েছে বন্ধুত্ব হয়েছে যেটা হয়ে থাকে

আমাদের কোনো সেরকম যোগাযোগ ছিল না এবং জবে থেকে আমি অমিতদার সঙ্গে বন্ধুত্ব হলো এবং আমি ওনাকে চিনতে পারছি উনি আমাকে চিনতে পারছেন আমাদের বন্ধুত্বটা অনেক গেহরা হলো

 

তৃণমূলে যোগদান করছেন শ্রাবন্তী? বাসন্তীর সভামঞ্চে ধন্যবাদ জানালেন ‘মমতাদি’কে

তারপর এমন একটা মকা স্টার জলসা আমাকে দিল যাতে অমিত কুমার এলো এবং অমিত কুমারের সঙ্গে এক স্টেজে তে দাড়িয়ে দুজনে গান গাইতে পারলাম এটা এত দেরি কেনো হলো সেটা তো উপরওয়ালার যখন যেটা ডেসটিনি হয় সেটাই হয়ে আমার খুব ভালো লেগে ছিলো সেদিনকে যেদিন আমি ওনার সঙ্গে স্টেজে গেয়ে ছিলাম।”

You may also like

Leave a Reply!