Home খেলা ভরা মাঠে আইপিএল করতে চায় আমিরশাহি

ভরা মাঠে আইপিএল করতে চায় আমিরশাহি

by banganews

ভারতীয় বোর্ড চেয়েছে ফাঁকা মাঠে আইপিএল হোক আমিরশাহিতে। উল্টোদিকে সম্পূর্ণ বিপরীত মত পোষণ করছে আমিরশাহি বোর্ড। দর্শকাসনের অন্তত ৩০-৫০ শতাংশ অবধি ভর্তি করার পক্ষে তারা। অবশ্যই, যদি আরব আমিরশাহির সরকার তেমন মত দেয়। এমনটাই জানালেন আমিরশাহী ক্রিকেট বোর্ডের সচিব মুবাসির ওসমানি।

আরও পড়ুন বলসোনারোর ফুসফুসে ‘মোল্ড’, করোনার পরে ফের অসুস্থ ব্রাজিল প্রেসিডেন্ট

এক সাক্ষাৎকারে ওসমানি বলেন, “ভারতীয় সরকারের অনুমতি পেয়ে বিসিসিআই আমাদের কনফার্ম করুক, তারপরেই আমরা সংযুক্ত আরব আমিরশাহি সরকারের কাছে আমাদের প্রস্তাব ও এসওপি নিয়ে হাজির হব। আমরা এই দুরন্ত ইভেন্ট আয়োজন করতে চাই। তবে তা পুরোটাই নির্ভর করছে কেন্দ্রীয় সরকারের উপর। এখানে যে কোনো ক্রীড়া ইভেন্টে ৩০-৫০ শতাংশ দর্শক স্টেডিয়াম ভরান। এক্ষেত্রেও সেরকম পরিকল্পনা আমাদের। আমিরশাহি সরকার যে আইপিএল আয়োজনে অনুমতি দেবে সেই বিষয়ে আমরা নিশ্চিত।”
প্রসঙ্গত, আমিরশাহিতে করোনা পরিস্থিতি অনেকটাই নিয়ন্ত্রণে। এখন মাত্র ৬ হাজার মানুষ সংক্রমিত।
অবশ্য আইপিএলে আয়োজনে আমিরশাহি বোর্ড আশাবাদী হলেও চলতি বছরের নভেম্বরে অনুষ্ঠিত হতে চলা রাগবি সেভেন ইভেন্টস বাতিল করা হয়েছে।

আরও পড়ুন রোগীর চাপে সংক্রমণ ঊর্ধ্বমুখী, বিপাকে বর্ধমানের স্বাস্থ্য পরিষেবা

আইপিএলের দিনক্ষণ বা সূচি এখনও চূড়ান্ত করেনি বিসিসিআই। কেন্দ্রীয় সরকারের সবুজ সংকেত পেলেই সরকারিভাবে তা জানিয়ে দেবে ভারতীয় বোর্ড। তার আগে বোর্ডের পরিকল্পনা ফাঁস করে আইপিএলের চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল জানিয়ে ছিলেন সেপ্টেম্বরের ১৯ থেকে নভেম্বরের ৮ তারিখ পর্যন্ত টুর্নামেন্ট এর প্রাথমিক দিনক্ষণ বেছে রাখা হয়েছে। আইপিএলের গভর্নিং কাউন্সিলের বৈঠক রবিবার। সেখানেই এসওপি সহ একগুচ্ছ পরিকল্পনা সেরে ফেলা হবে।

You may also like

1 comment

Leave a Reply!