Home বঙ্গ তৃণমূল পার্টি অফিসে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ বিজেপি আশ্রিত দুস্কৃতীদের বিরুদ্ধে

তৃণমূল পার্টি অফিসে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ বিজেপি আশ্রিত দুস্কৃতীদের বিরুদ্ধে

by banganews

পূর্ব মেদিনীপুর, ১২ ডিসেম্বর, ২০২০ঃ  পূর্ব মেদিনীপুর জেলার পটাশপুর ১ ব্লকের বরহাট গ্রাম পঞ্চায়েতের তৃনমূল পার্টি অফিসে বোমাবাজি, ভাঙচুর ও লুটপাঠের অভিযোগ উঠলো বিজেপি আশ্রিত দুষ্কৃতিদের বিরুদ্ধে। যদিও এই অভিযোগ পুরোপুরি অস্বীকার করেছে বিজেপি। শনিবার সকালে ঘটনার প্রকাশ্যের আসার পরে গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। প্রচুর পুলিশ মোতায়েন করা হয়েছে এলাকায়। এই ঘটনায় দুজন বিজেপি কর্মীকে আটক করেছে পুলিশ।

আরও পড়ুন জরিমানা থেকে বাঁচতে পোষ্ট অফিসের নতুন নিয়ম জেনে নিন

অভিযোগ পূর্ব মেদিনীপুর জেলার পটাশপুর ১ ব্লকের বরহাট গ্রাম পঞ্চায়েতের তৃনমূল পাটি অফিসে শুক্রবার রাতে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা  ভাঙচুর চালায় ও বোমাবাজি করে। দলীয় অফিসের থাকা টিভি সহ আলমারি থেকে কয়েক হাজার নিয়ে চম্পট দেয়। শনিবার সকালে বিষয়টি নজরে আসার পরে তৃনমূল কর্মীরা ক্ষোভে ফেটে পড়েন। এলাকায় তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়ে।পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে  আসে পটাশপুর থানার বিশাল পুলিশ বাহিনী।

এলাকায় এক তৃনমূল নেতা বলেন বিজেপি আশ্রিত কিছু দুষ্কৃতিরা তৃণমূল পার্টি অফিস ভাঙচুর চালায়। এলাকায় অশান্তি সৃষ্টি করতে বোমাবাজি করে। অফিস থেকে দামি টিভি নগদ কয়েক হাজার টাকা ছিনতাই করেন চম্পট দেয়। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।পুলিশ আইনি ব্যবস্থা গ্রহণ করবে। পাল্টা  কাঁথি সাংগঠনিক জেলার বিজেপি সভাপতি অনুপ চক্রবর্তী বলেন এই ঘটনার সঙ্গে তাদের দলের কেউ যুক্ত নয়।

আরও পড়ুন কুকুরের থেকে হতে পারে ডায়াবেটিস?

পটাশপুর থানার এক পুলিশ আধিকারীক বলেন অভিযোগে ভিওিতে তদন্তে নেমে দুজনকে গ্রেফতার করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশ মোতায়েন রয়েছে এলাকায়। ঘটনায় তদন্ত চলছে। যদিও তদন্তের কারণে বেশি কিছু জানাতে রাজি হয়নি পুলিশ।

You may also like

Leave a Reply!