Home দেশ ২১ বছর বছরে পরে মিস ইউনিভার্সের মঞ্চে জয়ী ২১ বছরের ভারতীয় তরুণী

২১ বছর বছরে পরে মিস ইউনিভার্সের মঞ্চে জয়ী ২১ বছরের ভারতীয় তরুণী

by banganews

ভারতের জন্য গর্বের মুহূর্ত। ২১ বছর পরে মিস ইউনিভার্সের মঞ্চে জয়ী হলেন এক ভারতীয় কন্যা। ইজরায়েলের এইলাতে অনুষ্ঠিত মিস ইউনিভার্স প্রতিযোগিতায় সেরার শিরোপা উঠল ভারতের চন্ডীগড়ের মডেল অভিনেত্রী হারনাজ সান্ধুর মাথায়। বিশ্বের ৭৯ দেশের সুন্দরীকে পিছনে ফেলে এই খেতাব জিতে নিয়েছেন তিনি। চূড়ান্ত পর্বে মিস প্যারাগুয়ে নাদিয়া ফেরিয়া এবং মিস সাউথ আফ্রিকা লালেলা মেসওয়ানে-কে পিছনে ফেলেন হারনাজ। ফার্স্ট ও সেকেন্ড রানার আপের তাজ উঠেছে নাদিয়া ও লালেলার মাথায়। হারনাজের মাথায় এদিন মুকুট পরিয়ে দেন ২০২০ সালের মিস ইউনিভার্স মেক্সিকোর আন্দ্রেয়া মেজা। মঞ্চে সোনালি স্লিভলেস গাউনে, হিরে খচিত মিস ইউনিভার্সের তাজে ঝলমল করে উঠেছিলেন হারনাজ। সেরার তাজ মাথায় পরে মাতৃভাষাতেই প্রথম প্রতিক্রিয়া দিলেন তিনি। এই পঞ্জাবি বিউটি কুইন মঞ্চে চিৎকার করে উঠেন- ‘চক দে ফট্টে ইন্ডিয়া…’।

চন্ডীগড় শহর থেকেই পড়াশোনা করেছে শেষ করে দীর্ঘদিন ধরেই গ্ল্যামার দুনিয়ার সঙ্গে যুক্ত হারনাজ। জিতেছেন একাধিক সৌন্দর্য প্রতিযোগিতা। ইয়ারা দিয়াঁ পু বারাঁ, বাই জি কুট্টাংগে এর মতো পঞ্জাবি ছবির নায়িকা হারনাজ। মাত্র ১৭ বছর বয়সে ২০১৭ সালে টাইমস ফ্রেশ ফেস মিস চণ্ডীগড়ের খেতাব জেতেন তিনি। পরের বছরই জেতেন মিস ম্যাক্স ইমার্জিং স্টার ইন্ডিয়ার মুকুট। পরের বছরই ফেমিনা মিস ইন্ডিয়া পঞ্জাবের তাজ জেতেন, গত ৩১ সেপ্টেম্বর মিস ইন্ডিয়া ইউনিভার্স-এর মুকুট উঠেছিল হরনাজের মাথায়।

 

এবার নিজের জন্য কিনতে পারেন আস্ত একটি ট্রেন

প্রসঙ্গত, ১৯৯৪ সালে মিস ইউনিভার্স হয়েছিলেন মিস ইন্ডিয়া, সুস্মিতা সেন। ছয় বছর পর লারা দত্ত এই তাজ জিতে নেন। তারপর গত ২০ বছর ধরে শুধুই অপেক্ষা। কিন্তু সেই অপেক্ষায় এদিন দাঁড়ি টানলেন হারনাজ।

You may also like

Leave a Reply!