Home কলকাতা পুজোয় পড়ুন জুন আন্টির উপন্যাস

পুজোয় পড়ুন জুন আন্টির উপন্যাস

by banganews

জুন আন্টি কে না চেনে! শ্রীময়ী সিরিয়ালের মূল চরিত্র। সিরিয়াল দেখা হোক আর না হোক জুন আন্টিকে সবাই চেনেন। সিরিয়ালের প্রধান কিন্তু নেগেটিভ চরিত্রে জুন আন্টি এবার নতুন রূপে নিজেকে চেনালেন। উষসী চক্রবর্তী আগেই তাঁর অফিসিয়াল পেজ থেকে জানিয়েছিলেন তাঁর পিএইচডি ডিগ্রি পাওয়ার বিষয়টি। যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে মানবীবিদ্যায় গবেষণা তাঁর।সিনেমা সিরিয়ালের শুটিং সারতে সারতেই নিজের পড়াশোনা পিএইচডির কাজ এগিয়ে নিয়ে গেছেন।

 

এবার তিনি জানিয়েছেন, তাঁর লেখা একটি উপন্যাস “সব পথ বৃত্তাকার” প্রকাশিত হয়েছে একটি প্রথম সারির পূজাবার্ষিকীতে। অভিনেত্রীর কথায়, আগামীদিনে তার লেখা থেকে ছবিও তৈরি হতে পারে। তবে আগে ছাপার অক্ষরে প্রকাশিত হলে পরে সে নিয়ে কেউ সিনেমা বানানোর কথা ভাবতে পারেন। প্রচুর পরিশ্রম করে খেটে এই বই লেখা তাঁর শুধু তাই ন য়, গল্পে বেশ খানিকটা জায়গা জুড়ে রয়েছে চায়না টাউন। লিখবার প্রয়োজনে পৌঁছেছেন সেখানকার মানুষদের কাছে। জেনেছেন অনেক তথ্য। উপন্যাস লেখার পাশাপাশি চিত্রনাট্য আকারেও লেখা শুরু করেছেন তিনি। তার গল্পকে সিনেমা করার জন্য কেউ উদ্যোগ নিলে খুশি হবেন জুন আন্টি।

পুজোর সময় কি করবেন কি করবেন না গাইডলাইন জারি কেন্দ্রের

কেমন সাড়া ফেলবে বলে মনে হয় প্রশ্ন করলে সোজাসাপটা জবাব – “মনের খুশিতে লিখেছি, সাড়া ফেলবে কিনা জানি না। জীবনে কখনোই কোনো কিছু সাড়া ফেলবে বলে করিনি।” তবে, লেখাপড়া সিনেমা শুটিং অভিনেত্রী উষসী চক্রবর্তীর পরিচয় আর শুধু অভিনেত্রী নন, লেখিকাও বটে। এ বছরের পূজাবার্ষিকীতে তাই এবার নয়া সংযোজন শ্রীময়ীর জুন আন্টির পূজাসংখ্যার প্রথম উপন্যাস। আর তাই শুধু খলনায়িকা না, এবার লেখিকা হিসাবেও মাঠে নামলেন ডঃ উষসী চক্রবর্তী।

You may also like

Leave a Reply!