Home পুজোর গল্প ঢাকের কাঠি অভিনেত্রী অপরাজিতা আঢ্যর হাতে..!!

ঢাকের কাঠি অভিনেত্রী অপরাজিতা আঢ্যর হাতে..!!

by banganews

দীর্ঘ দুই দশক টলিউড ইন্ডাস্ট্রিতে দাপিয়ে বেড়াচ্ছেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য।হাসিখুশি মুখ সদা সর্বদা।বয়স কোনো বিষয় নয় তার কাছে। সবার সঙ্গে সব বয়সের সঙ্গেই সমানভাবে মিশে যেতে পারেন তিনি।

টলিপাড়ায় অপাদি নামেও পরিচিত অভিনেত্রী। একের পর এক হিট সিনেমা তাঁর ঝুলিতে। তাঁর অভিনয়দক্ষতা দর্শকদের ভাবায়। তার অভিনয় অন্য সকলের থেকে আলাদাই যেন।সাবলীল প্রকাশভঙ্গি, মনেই হবে না কোনো অভিনয়। নিজের জীবনের সঙ্গে যুক্ত করে নিয়ে দেখতে থাকবেন দর্শক।

অপরাজিতার সাজ পোশাকও মনে রাখার মতো। শাড়ি ছাড়া ওয়েস্টার্ন ড্রেসে খুব একটা দেখা যায় না তাঁকে। পুজোর কটা দিন একের পর চোখ ধাঁধানো শাড়ি পরেছেন। ২০২০ সালের কোভিডের অভিজ্ঞতা তিনি নিজেই শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। তারপর এই বছরের পুজো। স্বাভাবিক পুজোর দিনে একটু উৎসবের মেজাজে তো থাকবেনই।

 আরো পড়ুন

আজও চলছে কাকলি ঘোষ দস্তিদারদের বাড়ির প্রাচীন পুজো

এ বছর ৬৬ পল্লি দুর্গোৎসবের বিশেষ আকর্ষণ নারী শক্তির জয়জয়কার। কেননা এই পুজোর সমস্ত কাজ একা হাতে সামলাচ্ছেন মহিলারা। যেমন এখানে পৌরহিত্য করছেন মহিলা জনপ্রিয় পুরোহিত নন্দিনী ভৌমিক, তেমনই আসর জমাচ্ছেন এক দল মহিলা ঢাকি। এবার তাদের সঙ্গেই পাল্লা দিয়ে ঢাক বাজাতে দেখা গেল অভিনেত্রী অপরাজিতা আঢ্যকে।

মহাসপ্তমীর দিন এক্কেবারে লাল শাড়ি পরে সাবেকি সাজ সেজেছেন অভিনেত্রী৷ গা ভরা তার সোনার গয়না৷ খোঁপায় গোঁজা ফুল। এমন ঝলমলে সাজেই হাতে ঢাকের কাঠি তুলে নিয়ে, মহিলা ঢাকিদের সঙ্গে সমান তালে ঢাক বাজালেন অপরাজিতা। প্রথমে ধীর লয়ে তারপর এক্কেবারে জমাটি ঢাক বাজিয়ে আসর মাতালেন অভিনেত্রী। স্বাভাবিক ভাবেই এই ভিডিও ভাইরাল হতে বেশি সময় লাগেনি।

You may also like

Leave a Reply!