Home বঙ্গ পুজোয় দুস্থদের পাশে অভিনেতা বনি ও সমাজসেবী কুন্তল ঘোষ

পুজোয় দুস্থদের পাশে অভিনেতা বনি ও সমাজসেবী কুন্তল ঘোষ

by banganews

পূর্ব মেদিনীপুর, ১৮ অক্টোবর, ২০২০ঃ

পুজোয় দুঃস্থদের পাশে দাঁড়াতে এগিয়ে এলো অভিনেতা বনি ও সমাজসেবী কুন্তল ঘোষ। রবিবার পূর্ব মেদিনীপুর জেলার কোলাঘাট থানার গোপালনগরে এক অনুষ্ঠানের মাধ্যমে এলাকার ২০০ জনের হাতে পুজোর নতুন পোষাক উপহার হিসাবে তুলে দেওয়া হয়।

 

টুগেদার ফাউন্ডেশনের উদ্যোগে গোপালনগর হাজরাপাড়া যুবক সংঘের ব্যবস্থাপনায় অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। করোনা আবহে প্রায় সকলেই আর্থিক সংকটের মধ্যে দিন কাটাচ্ছে। তারই মাঝে বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গোৎসব পড়ায় অনেকেই পরিবারের সদস্যের হাতে পুজোর নতুন পোষাক তুলে দিতে পারেনি। তাদের কথা ভেবেই এই ধরনের উদ্যোগ বলে জানান অভিনেতা বনি ও সমাজসেবী কুন্তল ঘোষ।

গোপালনগর হাজরা পাড়া যুবক সংঘের অন্যতম সদস্য শুভজিৎ হাজরা বলেন, টুগেদার ফাউন্ডেশন, অভিনেতা বনি ও সমাজসেবী কুন্তল ঘোষের আর্থিক সহায়তায় আমরা এলাকার দুঃস্থ মানুষের হাতে পুজোর পোষাক উপহার হিসাবে তুলে দিতে পেরেছি। কচিকাঁচা থেকে বৃদ্ধ- বৃদ্ধা সকলের হাতেই পুজোর নতুন পোষাক,মাস্ক, সেনিটাইজ সহ অন্যান্য সামগ্রিক তুলে দেওয়া হয়। হামিদ মল্লিক জানান, টুগেদার ফাউন্ডেশন রাজ্যের বিভিন্ন জেলায় দুঃস্থ মানুষের পাশে দাঁড়িয়ে তাদের সাহায্য করে থাকে। আমাদের কোলাঘাটের গোপালনগর হাজরা পাড়া যুবক সংঘকে সঙ্গে নিয়ে যেভাবে মানুষের পাশে দাড়িয়েছে তার প্রশংসনীয়।

You may also like

3 comments