Home দেশ ৬ বছরের শিশুকে গণধর্ষণের ৪ দিন পরেও অধরা অভিযুক্তরা

৬ বছরের শিশুকে গণধর্ষণের ৪ দিন পরেও অধরা অভিযুক্তরা

by banganews

উত্তরপ্রদেশ,১০ অগাস্ট,২০২০: উত্তরপ্রদেশের হাপুর জেলায় বৃহস্পতিবার একটি ৬ বছরের শিশুকে অপহরণ করে ধর্ষণ করা হয়। শিশুটির শারীরিক অবস্থা আশঙ্কাজনক। এই নৃশংস ঘটনার পর ৪ দিন কেটে গিয়েছে। এখনও অভিযুক্তকে শনাক্ত করতে পারেনি পুলিশ। অভিযোগ, উত্তরপ্রদেশের গড় মুক্তেশ্বর এলাকায় বাড়ির বাইরে খেলার সময় মোটরসাইকেলে এসে শিশুটিকে অপহরণ করে অভিযুক্তরা। শুক্রবার সকালে তাকে অচেতন ও রক্তাক্ত অবস্থায় একটি ঝোপের মধ্যে পড়ে থাকতে দেখা যায়।

আরও পড়ুন কেরালায় ভূমিধস, বাড়ছে মৃতের সংখ্যা

শিশুটিকে উদ্ধার করে মিরাটের একটি হাসপাতালে ভর্তি করা হয়। ইতিমধ্যেই তার একটি অস্ত্রোপচার হয়েছে। চিকিৎসকরা বলছেন, শিশুটির অবস্থা আপাতত স্থিতিশীল হলেও বিপদ পুরোপুরি কাটেনি। মিরাট মেডিকেল কলেজ ও হাসপাতালের সুপার এস কে গর্গ জানিয়েছেন ” শিশুটির দীর্ঘমেয়াদী চিকিৎসার প্রয়োজন রয়েছে, আরও কয়েকটি অস্ত্রোপচার হতে পারে।”
শারীরিক অবস্থার কারণে পুলিশ শিশুটির জবানবন্দি নিতে পারেনি । অভিযুক্তকে শনাক্ত করতে শিশুটির বাবা-মা এবং প্রতিবেশীদের বক্তব্যের ভিত্তিতে তিনটি স্কেচ প্রকাশ করা হয়েছে। কয়েকদিন আগেই দিল্লিতে ১২ বছরের এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগ ওঠে। ওই কিশোরীর অবস্থাও আশঙ্কাজনক। অভিযুক্তদের ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ।

You may also like

1 comment

Leave a Reply!