Home বিনোদন সুশান্তের রিপোর্ট, দিশার তথ্য দিল না মুম্বই পুলিশ

সুশান্তের রিপোর্ট, দিশার তথ্য দিল না মুম্বই পুলিশ

by banganews

মুম্বই, ২ আগস্ট, ২০২০: সুশান্তের মৃত্যুর তদন্তে দুই রাজ্যের পুলিশের মধ্যে বিবাদ ক্রমেই তুঙ্গে উঠছে। মুম্বই পুলিশের তদন্তের মাঝখানেই এসে উপস্থিত হল বিহার পুলিশ। নতুন করে তদন্তের খাতা খুলল তারা। তবে তাদের তদন্তে শুরু থেকেই মুম্বই পুলিশ অসহযোগিতা করছে বলে খবর।
পাটনার পুলিশ আধিকারিক বিনয় তিওয়ারি বিহার পুলিশের এই দলকে নেতৃত্ব দিচ্ছেন। তাঁর দলের তরফে এক বিস্ফোরক বিবৃতি দিয়েছেন বিনয়। বলেছেন, সুশান্তের ময়নাতদন্তের রিপোর্ট বিহারের তদন্তকারী টিমের হাতে দিতে চাইছে না মুম্বই পুলিশ।

আরও পড়ুন চরম অর্থসঙ্কটে ভারতীয় ক্রিকেট বোর্ড, দশমাস বেতন নেই কোহলিদের

তাঁর আরও অভিযোগ, দিশা সালিয়ানের কেসের তথ্য চাইতেই মুম্বই পুলিশের তরফে তাদের জানানো হয় যে সেই ফাইল ভুলবশত ডিলিট হয়ে গিয়েছে। চাইলেও প্রযুক্তিগতভাবে পুনরুদ্ধার করা সম্ভব নয়!
সংশ্লিষ্ট বিষয়ে বিহার পুলিশের টিম জানিয়েছে, “প্রথম মালওয়ানি থানা সবরকম সাহায্য করতেই রাজি ছিল। কিন্তু তাদের কাছে হঠাৎ একটি ফোন আসায় পরিস্থিতিই বদলে গেল। বিহার পুলিশের তরফে ল্যাপটপে থাকা দিশা সালিয়ানের কেসের ফাইল পুনরুদ্ধার করার আবেদন জানালেও পালটা তারা জানান যে এই ল্যাপটপ তাদের ব্যবহার করতে দেওয়া যাবে না।” আর ঠিক এই বিষয়টি নিয়েই সন্দেহ দানা বেঁধেছে।

আরও পড়ুন দিল্লিতে ফ্যাশন ডিজাইনারের বিএমডব্লিউ-এর ধাক্কায় আহত ৪

রবিবার দিশার পরিবারের সঙ্গে কথা বলে বিহার পুলিশ। কিন্তু তাঁদের পক্ষ থেকেও জানানো হয়েছে যে সুশান্তের মৃত্যুর সঙ্গে দিশার মৃত্যুর কোনও সম্পর্ক নেই। কিন্তু হঠাৎ কার ফোনে বেঁকে বসলেন মুম্বইয়ের মালওয়ানি থানার পুলিশ? উঠছে প্রশ্ন।

You may also like

Leave a Reply!