Home বিনোদন ছবির সেটেই মর্মান্তিক কাণ্ড, শোকের ছায়া হলিউডে

ছবির সেটেই মর্মান্তিক কাণ্ড, শোকের ছায়া হলিউডে

by banganews

রাস্ট’ নামে হলিউডের ছবির সেটে এমন এক মর্মান্তিক কাণ্ড ঘটে গেছে যাতে শোকের ছায়া নেমে এসেছে হলিউডে। বর্ষীয়ান অভিনেতা অ্যালেক বাল্ডউইন ভাবতেও পারেননি এমনটা হতে পারে।

শুটিং সেটে রক্তারক্তি কাণ্ড ঘটে গেল হলিউডে। শুটিংয়ের সময় অভিনেতা খেলনা বন্দুক ভেবে চালিয়ে দিলেন, আর গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হল চিত্রগ্রাহকের। গুরুতর জখম পরিচালকও।

সান্টা ফে কাউন্টির শেরিফ জানিয়েছেন, ছবির সিনেমাটোগ্রাফার হালিয়ানা হাচিন্স এবং পরিচালক জোয়েল সুজা গুলিবিদ্ধ হন ছবির সেটে। বৃহস্পতিবার এই ঘটনায় পরিচালককে হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাচিন্সকে এয়ারলিফ্ট করে নিউ মেক্সিকোর বিশ্ববিদ্যালয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

আরো পড়ুন

আসছে বান্টি অউর বাবলি ২

দুর্ঘটনার জেরে বন্ধ রয়েছে ছবির শুটিংয়ের কাজ।
সান্টা ফে-র মরুভূমিতে শুটিং চলছিল রাস্ট ছবির। অভিনেতা নিজেই প্রযোজক ছবির। শুটিংয়ে ব্যবহৃত বন্দুক থেকে আচমকা গুলি ছিটকে যায়।

মোটামুটি দূরত্বে ছিলেন সিনেমাটোগ্রাফার এবং পরিচালক। ৬৩ বছরের বাল্ডউইন এই ঘটনার পর কান্নায় ভেঙে পড়েন শেরিফের অফিসের বাইরে। কোনও সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে চাননি তিনি।

ঠিক কী ঘটেছিল তা এখনও পুরো ঘটনা স্পষ্ট নয়। আরও তথ্য জানার চেষ্টা চলছে। পুরো তদন্ত না হওয়া পর্যন্ত এই মর্মান্তিক ঘটনা সম্পর্কে বেশি কিছু বলা সম্ভব নয়।

You may also like

Leave a Reply!