Home বঙ্গ ৯ বিধায়ক ১ সাংসদ সহ শুভেন্দুর সঙ্গে বিজেপিতে যোগ দিলেন মোট ৪৩ জন নেতা

৯ বিধায়ক ১ সাংসদ সহ শুভেন্দুর সঙ্গে বিজেপিতে যোগ দিলেন মোট ৪৩ জন নেতা

by banganews

বঙ্গ নিউস, ১৯ ডিসেম্বর, ২০২০ঃ  শনিবার শুভেন্দু অধিকারীর সঙ্গে বিজেপিতে যোগ দিলেন ৯ জন বিধায়ক৷ সেই সঙ্গে রয়েছেন একজন বর্তমানের তৃণমূল সাংসদ এবং একজন প্রাক্তন তৃণমূল সাংসদ। তালিকা ক্রমশ লম্বা হতে হতে সংখ্যাটা শেষে দাঁড়ালো ৪৩৷ ১৯৯৮ সালে কংগ্রেস ছেড়ে তৃণমূল গঠন করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তারপর তৃণমূল শিবিরে রাজনীতিতে এর আগে এমন বড় বিপর্যয় কখনো দেখা যায়নি। রাজনীতির মোড় ঘুরে গেল।

আরও পড়ুন বিজেপিতে যোগ দিলেন শুভেন্দু অধিকারী

মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্ত্রিসভার প্রাক্তন মন্ত্রী শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় রয়েছেন এই 43 জনের তালিকায়৷ কোলাঘাটের গেস্ট হাউস থেকে সকালে রওনা হন মেদিনীপুরের পথে। শুভেন্দুর অনুগামীরা রয়েছেন বাংলার বিভিন্ন জায়গায় ছড়িয়ে ছিটিয়ে। আর শুভেন্দুও যেন তার পুরোনো দলকে বুঝিয়ে দিতে চাইছেন তার অনুগামীর সংখ্যা৷

জেলার যে সমস্ত নেতারা শুভেন্দুর সঙ্গে আজ বিজেপিতে যোগ দিলেন তাঁরা হলেন কর্নেল দীপ্তাংশু চৌধুরী, আলিপুরদুয়ারের নেতা আশিস দত্ত, বাপ্পা মজুমদার, উত্তর দিনাজপুরের কার্তিক পাল ও প্রফুল্ল বর্মন। দক্ষিণ দিনাজপুরের দেবাশিস মজুমদার, গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন উপাচার্য গোপাল মিশ্র। পানিহাটির প্রাক্তন কাউন্সিলর সন্ময় বন্দ্যোপাধ্যায়। দুর্গাপুর পুরসভার চেয়ারম্যান চন্দ্র শেখর বন্দ্যোপাধ্যায়, পূর্ব বর্ধমানের তৃণমূল নেতা নিত্যানন্দ চট্টোপাধ্যায়, হুগলি জেলা পরিষদের অধ্যক্ষ সমীরন মিত্র, পুরুলিয়ার তৃণমূল নেতা গৌতম রায়, ডানকুনি পুরসভার ভাইস চেয়ারম্যান দেবাশিস মুখোপাধ্যায়, হুগলি তৃণমূলের সাধারণ সম্পাদক ইন্দ্রজিৎ দত্ত এবং হুগলির নেতা গৌতম মাঝি।

দক্ষিণ 24 পরগনা থেকে আরো দুজন যোগ দিয়েছেন রঞ্জন বৈদ্য এবং দেব মহাপাত্র। পশ্চিম মেদিনীপুর থেকে যোগ দিয়েছেন বিজেপিতে একাধিক তৃণমূলের নেতা এবং জেলা পরিষদের সদস্যরা।

You may also like

Leave a Reply!