Home কলকাতা মুখ্যমন্ত্রীকে খুনের হুমকি

মুখ্যমন্ত্রীকে খুনের হুমকি

by banganews

রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে হত্যার হুমকি দিয়েছেন কলকাতা বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ এক কলেজের জুলজি বিভাগের অধ্যাপক অরিন্দম ভট্টাচার্য। সোশ্যাল মিডিয়ায় রাজ্যের মুখ্যমন্ত্রীকে হুমকি দিয়েছেন। তার বিরুদ্ধে লালবাজারে অভিযোগ জানাতে চলেছেন তমাল দত্ত এবং দেবর্ষি রায়। তাদের বক্তব্য দীর্ঘদিন ধরেই অধ্যাপক অরিন্দম ভট্টাচার্য হোয়াটসঅ্যাপে নানান ধরনের বিতর্কিত কথাবার্তা বলতেন। তবে বিষয়টি হোয়াটসঅ্যাপের মধ্যে সীমাবদ্ধ থাকায় এর আগে তারা এতটাও আমল দিতে চাননি।

জানা গেছে, একটি ফেইসবুক গ্রুপে রাজ্য সরকারের বিভিন্ন কর্মকান্ড নিয়ে তর্ক বিতর্ক চলছিল। সেই সময় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে “হত্যা করতে চাই” এমন মন্তব্য করেন অধ্যাপক অরিন্দম ভট্টাচার্য। মনে করা হচ্ছে স্ত্রীর চাকরি না থাকার ব্যাপারে তিনি রাজ্য সরকারের উপরে ক্রুদ্ধ।

থানায় অভিযোগ জানিয়েছেন যে দুজন তাদের বক্তব্য, একজন অধ্যাপক যদি রাজ্যের মুখ্যমন্ত্রী সম্পর্কে এই ধরনের মন্তব্য করেন তাহলে মুখ্যমন্ত্রীর নিরাপত্তার বিষয়টি নিয়ে উদ্বিগ্ন হওয়ার যথেষ্ট কারণ আছে। বর্তমানে প্রায় সমস্ত বিষয় নিয়েই সোশ্যাল মিডিয়াতে তর্ক বিতর্ক কিন্তু এই সমস্ত তর্ক-বিতর্ক মাত্রাতিরিক্ত হলে তার সামাজিক সুস্থতাকে নষ্ট করে পাশাপাশি বিকৃত চিন্তাভাবনা অসামাজিক কাজের অনুপ্রেরণা দেয় তাই রাশ টানা প্রয়োজন।

You may also like

Leave a Reply!