Home দেশ মন কি বাত’ ভিডিওতে ডিসলাইকের বন্যা

মন কি বাত’ ভিডিওতে ডিসলাইকের বন্যা

by banganews

দিল্লি, ৩১ অগাস্ট, ২০২০ঃ মোদির সাম্প্রতিকতম ‘মন কি বাত’ অনুষ্ঠানের ভিডিওয় লাইকের থেকে ডিসলাইক পড়ল অনেক বেশি। একটা সময় দেশের কোটি কোটি মানুষ শুনতেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মন কি বাত । রেডিও বা দূরদর্শন থেকে সোশ্যাল মিডিয়া, সব জায়গায় তুমুল জনপ্রিয় ছিল প্রধানন্ত্রীর এই অনুষ্ঠান। জনপ্রিয়তা কমার ইঙ্গিত আগে থেকেই পাওয়া যাচ্ছিল। আগের মত সোশ্যাল মিডিয়ায় ‘মন কি বাত’ নিয়ে আলোচনাও হচ্ছিল না।

আরও পড়ুন শারীরিক অবস্থার অবনতি প্রাক্তন রাষ্ট্রপতির

কিন্তু এবার ডিসলাইকের আধিক্য চমকে দেওয়ার মতই ঘটনা৷ রবিবার মোদির ‘মন কি বাত’ অনুষ্ঠান শেষ হওয়ার কিছুক্ষণ পর ভিডিওটি ইউটিউবে আপলোড করা হয়। আপলোড হওয়ার পর থেকেই ডিসলাইকের বন্যা বইতে শুরু করে।
তাহলে কি এটা মোদির জনপ্রিয়তা কমারই ইঙ্গিত?

করোনা আবহে ‌NEET, JEE এবং কলেজ বিশ্ববিদ্যালয়ের চূড়ান্ত বর্ষের পরীক্ষা আয়োজনের সরকারি সিদ্ধান্ত মেনে নিতে পারেন নি পড়ুয়ারা। করোনা আবহে এত বড় পরীক্ষা নেওয়া মানে পরীক্ষার্থীদের জীবন ঝুঁকির মধ্যে ফেলে দেওয়া হচ্ছে।কিন্তু এসবের মধ্যে প্রবেশিকা বা কলেজের পরীক্ষা নিয়ে রবিবারের ‘মন কি বাতে’ একটি কথাও বলেননি প্রধানমন্ত্রী।রাজনৈতিক মহল বলছে, তাতেই ক্ষেপেছেন পড়ুয়ারা।

আরও পড়ুন প্রয়াত দেশের প্রথম মহিলা হৃদরোগ বিশেষজ্ঞ

মূলত NEET এবং JEE পরীক্ষার্থীরাই প্রধানমন্ত্রীর এই ভিডিওটি ডিসলাইক করছেন। শুধু ইউটিউব নয়, ফেসবুক, টুইটারেও জারি রয়েছে প্রতিবাদ। কাল দিনভর টুইটার ট্রেন্ডিং ছিল #Mann_Ki_Nahi_Student_Ki_Baat – এই স্লোগান

You may also like

1 comment

Leave a Reply!