Home কলকাতা কলকাতা পুলিশের জালে ৯ প্রতারক

কলকাতা পুলিশের জালে ৯ প্রতারক

by banganews

কলকাতা, ১২ আগস্ট, ২০২০: ভুয়ো কল সেন্টার থেকে পুলিশের জালে ৯ প্রতারক। রাতভর তল্লাশির পর কলকাতা পুলিশের বড়সড় সাফল্য।
প্রতারকদের কাছ থেকে কয়েক লক্ষ টাকা, বেশ কয়েকটি ল্যাপটপ এবং একটি মার্সিডিজ গাড়িও উদ্ধার করা হয়।
মঙ্গলবার গ্রেপ্তার হয় শহরের কুখ্যাত তোলাবাজ শেখ বিনোদ। তাকে জেরা করেই কল সেন্টার খুলে প্রতারণার খবর পায় পুলিশ। তারা জানতে পারে, প্রগতি ময়দান থানা এলাকার একটি আবাসন ও প্রতাপাদিত্য রোডের একটি বাড়িতে ভুয়ো কল সেন্টার খুলে প্রতারণার কারবার চলছে। দু’টি জায়গাতেই হানা দেয় পুলিশ। প্রগতি ময়দান থানা এলাকা থেকে চারজনকে গ্রেপ্তার করা হয়। ধৃত কান্তপ্রসাদ চৌরাশিয়া ও ডেভিড জয়সওয়াল বাগুইআটির বাসিন্দা। রাজেন্দ্র দ্বিবেদী কসবার এবং সুরজিৎ বৈষ্ণব পুরুলিয়ার ঝালদার বাসিন্দা। তাদের কাছ থেকে চারটি কম্পিউটার, ৩টি হার্ড ডিস্ক এবং চারটি মোবাইল বাজেয়াপ্ত করা হয়।

আরও পড়ুন তিন শাবকের জন্ম বাঘিনী শীলার, আনন্দে বেঙ্গল সাফারি পার্ক

প্রতাপাদিত্য রোড থেকে গ্রেপ্তার করা হয় চারু মার্কেটের বাসিন্দা সন্দীর কুমার সাউ, ব্রড স্ট্রিটের বাসিন্দা ফারাদ রাব্বানি, গার্ডেনরিচের বাসিন্দা মহম্মদ সোয়েব ইউসুফ, ওয়াটগঞ্জের মহম্মদ ইজাজ খান এবং শাহানু সিং নামে মোট পাঁচজনকে।
ধৃতদের কাছ থেকে বাজেয়াপ্ত হয়েছে ৪ লক্ষ ৬ হাজার টাকা। এছাড়াও ছ’টি ল্যাপটপ, একটি কম্পিউটার এবং একটি মার্সিডিজ গাড়িও উদ্ধার করে পুলিশ।
ধৃতদের বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনের ধারায় মামলা রুজু করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। অভিযুক্তদের সঙ্গে আরও বড় কোনও চক্র জড়িয়ে আছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।

You may also like

Leave a Reply!