Home Onno Pujo 2020 মহেশতলার আকড়া কৃষ্ণনগর ভ্রাতৃসংঘের পুজো এবার ৮২তম বর্ষে

মহেশতলার আকড়া কৃষ্ণনগর ভ্রাতৃসংঘের পুজো এবার ৮২তম বর্ষে

by banganews

মা গো তোমার সন্তানেরে, দাও গো জরা মুক্ত করে। এবছর মা দুর্গার কাছে সকলেরই এই প্রার্থনা। মহেশতলার আকড়া ভ্রাতৃসংঘও তাই এবার এই আকুতি নিয়েই মাতৃবন্দনায় মেতেছে।

মহেশতলার আকড়া কৃষ্ণনগর ভ্রাতৃসংঘের পুজো এবার ৮২তম বর্ষে পদার্পণ করল। প্রতি বছরই তাদের থিমের অভিনবত্ব দর্শনার্থীদের নজর কাড়ে। এবার করোনা আবহে পুজোর জৌলুস স্বভাবতই কমেছে। তবে বিশ্ববাসী যাতে দ্রুত সুস্থ ও স্বাভাবিক জীবন ফিরে পায়, আগামী বছর যাতে আর উৎসবের আনন্দে করোন থাবা বসাতে না পারে, তাই এবার সচেতনতাই ভ্রাতৃসংঘের থিম। মণ্ডপজুড়ে লাগানো হয়েছে নানান সচেতনতামূলক পোস্টার। মণ্ডপে মাস্ক ও স্যানিটাইজারের ব্যবহার বাধ্যতামূলক করা হয়েছে। মণ্ডপেই বসানো হয়েছে স্যানিটাইজিং মেশিন।

মৃত্যুর পর যেন সব সৃষ্টি ধ্বংস করা হয় , ইচ্ছাপ্রকাশ সুমনের

সারাবছর রক্তদান শিবির, দুঃস্থদের জামাকাপড় বিতরণের মত নানান সমাজসেবামূলক কাজ করে থাকে ভ্রাতৃসংঘ ক্লাব। তাদের উদ্যোগে এলাকায় গড়ে উঠেছে দাতব্য চিকিৎসালয়, গ্রন্থাগার। পুজো উপলক্ষেও এবার বস্ত্র বিতরণ করেছে তারা।
করোনামুক্ত পৃথিবীর লক্ষ্যে করোনা যোদ্ধাদের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করছে ভ্রাতৃসংঘ। দেবী দুর্গার কাছেও পৃথিবীকে রোগমুক্ত করারই প্রার্থনা জানাচ্ছে তারা।

You may also like

Leave a Reply!