Home দেশ কানপুর এনকাউন্টারে মৃত্যু হয়েছে ডেপুটি সুপার সহ আট পুলিশকর্মীর

কানপুর এনকাউন্টারে মৃত্যু হয়েছে ডেপুটি সুপার সহ আট পুলিশকর্মীর

by banganews
কুখ্যাত দুষ্কৃতীদের ধরতে গিয়ে সংঘর্ষে প্রাণ হারালেন ডেপুটি সুপারসহ ৮ পুলিশ কর্মী। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের কানপুরে। কুখ্যাত দুস্কৃতী বিকাশ দুবের বিরুদ্ধে ৬০ টিরও বেশী মামলা রয়েছে। শুক্রবার ভোররাতে তাঁকে ধরতে অভিযানে যান উত্তরপ্রদেশ পুলিশ। কানপুরের চৌবেপুর থানা এলাকায় ডিক্রু গ্রামে পুলিশ ঢুকতেই তাঁদের লক্ষ্য করে শুরু হয় এলোপাথারি গুলি বৃষ্টি। বাড়ির ছাদ থেকে গুলি ছোঁড়া হয়। এতেই মৃত্যু হয় ডেপুটি সুপার দেবেন্দ্র মিশ্র সহ তিন সাব-ইন্সপেক্টার ও চার পুলিশ কনস্টেবলের। হামলাকারীরা পালিয়ে গিয়েছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।
উত্তরপ্রদেশ পুলিশের ডিজিপি এইচ সি অবস্থি জানিয়েছেন, ‘বিকাশ দুবের বিরুদ্ধে ৩০৭ ধারায় মামলা রুজু হয়। পুলিশ তাকে ধরতে গিয়েছিল। বাহিনীর পথ আটকাতে রাস্তায় জেসিবি মেশিন রাখা ছিল। পুলিশ গাড়ি থেকে নামতেই গুলি ছোড়া শুরু হয়। পাল্টা গুলি চালায় পুলিশ কিন্তু দুষ্কৃতীরা উপরের দিকে থাকায় সুবিধা পেয়ে যায়। এনকাউন্টারে আট পুলিশ কর্মীর মৃত্যু হয়েছে।’
এডিজি কানপুর জয় নারায়ণ সিং ও আইজি কানপুর রেঞ্জ মোহিত আগারওয়াল ঘটনাস্থলে পৌঁছেছেন। রয়েছেন ফরেন্সিক বিশেষজ্ঞরাও। ঘটনায় শোক প্রকাশ করে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এনকাউন্টারের ঘটনার রিপোর্ট তলবের পাশাপাশি দোষীদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপের জন্য ডিজিপি এইচ সি অবস্থিকে নির্দেশ দিয়েছেন।

You may also like

Leave a Reply!