Home দেশ ছত্রিশগড়ে মাওবাদীদের হাতে খুন ৪ গ্রামবাসী, আহত অনেকে

ছত্রিশগড়ে মাওবাদীদের হাতে খুন ৪ গ্রামবাসী, আহত অনেকে

by banganews

রায়পুর, 6 সেপ্টেম্বর 2020 : আবারও ফিরল মাওবাদী সন্ত্রাস, আততায়ীদের হামলায় ছত্রিশগড়ে প্রাণ হারালো ৪ নিরাপরাধ গ্রামবাসী। নির্মমভাবে মারধর করা হলো অনেককে। মনে করা হচ্ছে, পুলিশের গুপ্তচর সন্দেহে হত্যা করা হয়েছে ঐ চারজনকে।
পি সুন্দররাজ, বাস্তার রেঞ্জের পুলিশ আইজি জানিয়েছেন গত দু’দিনে গাঙ্গালুর থানা এলাকায় ডুমরি পালনার গ্রামে মোট চারজনকে খুন করেছে মাওবাদী উগ্রপন্থীরা।

আরও পড়ুন  ভালোবাসা অপরাধ হলে গ্রেপ্তারে রাজি রিয়া: সতীশ মানশিন্ধে

জঙ্গলের মধ্যে দিয়ে সরকারি রাস্তা নির্মাণের সিদ্ধান্তকে সমর্থন করার অভিযোগে নির্দিষ্ট কয়েকজন গ্রামবাসীকে চিহ্নিত করে তারা। তাদেরকে গভীর জঙ্গলে ডেকে পাঠিয়ে নৃশংসভাবে খুন করা হয়। পুসনার গ্রামের পুনেম সান্নু, গোরে সান্নু ওরফে ধ্রুব, আয়তু ওরফে ফাল্লি এবং মেটাপাল গ্রামের বাসিন্দা ভুস্ক ওরফে তুলসী – এই চারজনকে খুন করে মাওবাদীরা। এরই পাশাপাশি একাধিক লোককে মারধর করেছে তারা।

এই খবর পেয়ে শনিবার সকালে সশস্ত্রবাহিনীর একটি দল অবিলম্বে সেখানে তল্লাশি শুরু করেছে। গ্রামবাসীদের সহায়তা নিয়ে স্থানীয় এলাকায় মাওবাদীরা আত্মগোপন করে আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। জঙ্গল লাগোয়া গ্রামগুলিতে অতিরিক্ত নিরাপত্তারক্ষী মোতায়েনের কথা ভাবছে ছত্রিশগড় সরকার।

You may also like

Leave a Reply!