Home কলকাতা সিনেমায় সুযোগের নামে ২৩ লক্ষ টাকার জালিয়াতি, গ্রেপ্তার ২

সিনেমায় সুযোগের নামে ২৩ লক্ষ টাকার জালিয়াতি, গ্রেপ্তার ২

by banganews

কলকাতা, ৩০ অগাস্ট, ২০২০: বাংলা ছবি বা মেগাসিরিয়ালে কাজ পাইয়ে দেওয়ার নাম করে ২৩ লক্ষ টাকা জালিয়াতি। অধুনা টালিগঞ্জনিবাসী কল্যাণীর এক যুবকের অভিযোগে দুই প্রতারককে গ্রেপ্তার করল চারুমার্কেট থানার পুলিশ। বাকিদের খোঁজে চলছে তল্লাশি।

আরও পড়ুন মোদীর বায়োপিকের প্রযোজক ড্রাগ চক্রের সঙ্গে জড়িত

কল্যাণীরর সুপ্রভাত ঘোষের অভিনয়ের শখ। বেশ কয়েকজনকে সেকথা বলার পরে তাঁর সঙ্গে আলাপ হয় তিতাস ঘোষ, সুদীপ্ত বন্দ্যোপাধ্যায়, সুজয় ভুঁইয়া, পারমিতা ভুঁইয়া, শমীক সান্যাল ও সুশান্ত ভট্টাচার্যর। এই ছ‘জনের দলটি সুপ্রভাতকে জানায়, বাংলা ইন্ডাস্ট্রিতে অভিনয়ের সুযোগ তারা করিয়ে দেবে। তবে কিছু খরচা আছে। ধাপে ধাপে সুপ্রভাতের কাছ থেকে ২৩ লক্ষ টাকা আদায় করে তারা। কিছু জাল নথিপত্রে সইও করায়।
তবে অভিনয়ের সুযোগ না পেয়ে সুপ্রভাত তাঁর টাকা ফেরত চান। বারেবারে প্রতিশ্রুতি দিলেও টাকা যখন ফেরত এল না, সুপ্রভাত চারুমার্কেট থানায় অভিযোগ দায়ের করেন। পুলিশি তৎপরতায় তিতাস ঘোষ ও সুজয় ভুঁইয়া ধরা পড়ে। বাকিরা এখনও পলাতক। বিপুল পরিমাণ টাকাও এখনও উদ্ধার করা যায়নি।
খবরে প্রকাশ, তিতাস ঘোষ আবার আর্টিস্ট ফোরামের সদস্য। তবে এই কুঐীর্তির কথা সামনে আসতে সঙ্গে সঙ্গে তার সদস্যপদ বাতিল করে দেন আর্টিস্ট ফোরাম কর্তৃপক্ষ।

আরও পড়ুন ফের উত্তপ্ত কাশ্মীর, সন্ত্রাস দমন অভিযানে খতম ৩ জঙ্গি, শহিদ ১ পুলিশকর্মী

এদিকে টালিগঞ্জকে ঘিরে প্রতারক চক্র সম্পর্কে বাংলার অভিনয়প্রেমী মানুষকে সাবধান করলেন অভিনেত্রী সায়নী ঘোষ। সায়নীর কথায়, লকডাউনে কাজ হারিয়ে এক শ্রেণির প্রতারক চক্র মাথাচাড়া দিয়ে উঠেছে। টালিগঞ্জ ইন্ডাস্ট্রিতে সুযোগ পাইয়ে দেওয়ার নাম করে মানুষের কাছ থেকে লক্ষাধিক টাকা তোলা হচ্ছে। পরে আর তাদের কোনও খোঁজ মিলছে না। এমন প্রতারক চক্র থেকে বাংলার মানুষকে দূরে থাকতে বলছেন সায়নী।

You may also like

Leave a Reply!