Home বাংলা বাংলাদেশে নৌকাডুবিতে মৃত ২৩

বাংলাদেশে নৌকাডুবিতে মৃত ২৩

by banganews

বাংলাদেশে ভয়াবহ নৌকাডুবির ঘটনা ঘটল আজ সকালে। ঢাকায় বুড়িগঙ্গা নদীতে আজ সকাল ৯ টা নাগাদ এমএল মর্নিং বার্ড নামের একটি লঞ্চ ডুবে যায়৷ এখনও পর্যন্ত ২৩ জনের দেহ উদ্ধার করা হয়েছে। তবে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলেই আশঙ্কা করা হচ্ছে। বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষের চেয়ারম্যান গোলাম সাদেক নৌকাডুবির পর দেহ উদ্ধারের বিষয়টি জানান। সদরঘাটের কাছেই ফরাসগঞ্জ ঘাট এলাকাতে গিয়েই লঞ্চটি ডুবে যায়। ঘটনার জেরে শোরগোল পড়ে যায় এলাকা জুড়ে। ডুবুরি নামিয়ে এখনও পর্যন্ত ২৩ জনের মৃতদেহ উদ্ধার করা সম্ভব হয়েছে।

আরও পড়ুন চিনে বন্যার কবলে মৃত্যু হল ১২ জনের 

তাদের মধ্যে ১৪ জন পুরুষ, ৬ জন নারী ও শিশু ৩ জন। পুরুষদের মধ্যে একজনের পরিচয় জানা গেছে। তাঁর নাম দিদার হোসেন। বাকিদের খোঁজে এখনও তল্লাশি চালানো হচ্ছে বলে জানা যায়। আত্মীয় পরিজনকে খুঁজতে ফরাসগঞ্জ ঘাটে ভিড় জমিয়েছেন অনেকেই। প্রিয় মানুষকে হারানোর আশঙ্কায় কান্নায় ভেঙ্গে পড়েছেন অনেকে। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে নামানো হয়েছে নৌ বাহিনী, দমকল ও নৌপুলিশকে। তবে কেন নৌকাটি ডুবে গেল তার কোনো সদুত্তর দিতে পারেনি নৌপরিবহন কর্তৃপক্ষের আধিকারিক।

সূত্রের খবর ৫০ জনের বেশি যাত্রী নিয়ে লঞ্চটি রওনা হয়েছিল কিন্তু এই করোনা আবহে কেন এত জন যাত্রী নেওয়া হয়েছিল সেই নিয়ে প্রশ্ন উঠছে৷

You may also like

Leave a Reply!